img-2

Bangla24x7 Desk :  চোখের অস্ত্রোপচার সেরে কালীপুজোর আগেই বাংলায় ফেরার কথা ছিল তাঁর। কথা রাখলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। কালীপুজোর সকালেই কলকাতায় ফিরলেন তিনি। একটানা ২৫ দিন পর কলকাতায় ফিরলেন তৃণমূল নেতা। তাঁর চোখে ছিল ঘষা কাচের চশমা।

img-3

আমেরিকার হাসপাতালে গত ৫ অক্টোবর তাঁর চোখের পরীক্ষা হয়। দু’টি সমস্যা ধরা পড়ে। অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেন চিকিৎসকরা। ১২ অক্টোবর দু’জন শল্য চিকিৎসক অস্ত্রোপচার করেন। তারপর টানা ১৯ তারিখ পর্যন্ত পর্যবেক্ষণে ছিলেন তিনি। দেখা যায়, তাঁর চোখ ভাল আছে। বাড়ি ফেরার অনুমতি পান অভিষেক। আর তারপরই কালীপুজোর দিন সকাল ৮টা নাগাদ দমদম বিমানবন্দরে পৌঁছন তিনি।

উল্লেখ্য, ২০১৬ সালের অক্টোবরে মুর্শিদাবাদে দলীয় কর্মিসভা ছিল অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। সেখান থেকে ফেরার পথে হুগলির সিঙ্গুরের কাছে দুর্গাপুর এক্সপ্রেসওয়েতে পথের ধারে দাঁড়িয়ে থাকা দুধের গাড়িতে অভিষেকের গাড়ি ধাক্কা মারে। অভিষেকের গাড়ি ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়। জ্ঞান হারান অভিষেক। ওই দুর্ঘটনাতেই সাংসদের বাঁ চোখের নিচের হাড় ভেঙে যায়। তারপর থেকেই দীর্ঘদিন ধরে চোখের সমস্যায় ভুগছেন তিনি। এর আগেও একাধিক শহরের হাসপাতালে চোখের অস্ত্রোপচার করা হয়েছিল তাঁর। কিন্তু সমস্যা মেটেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *