img-2

Bangla24x7 Desk : রাহুলের ভারত জোড়ো যাত্রায় এবার গ্ল্যামার যোগ। তেলেঙ্গানায় প্রাক্তন কংগ্রেস সভাপতির পাশে হাঁটলেন অভিনেত্রী-প্রযোজক পূজা ভাট। বেশ কিছুক্ষণ ভারত জোড়ো যাত্রায় হাঁটেন তিনি। রাহুলের সঙ্গে কথাও বলেন। বলিউডের অন্যতম পরিচিত নাম পূজা ভাট। পূজার আগে জনপ্রিয় দক্ষিণী অভিনেত্রী পুনম কৌরকে রাহুলের সঙ্গে হাঁটতে দেখা গিয়েছে। অভিনেত্রী স্বরা ভাস্কর আগে রাহুলের এই যাত্রার প্রশংসা করেছেন। প্রাক্তন ভারত অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিনকে আগে দেখা গিয়েছে ভারত জোড়ো যাত্রায়।

img-3

কন্যাকুমারী থেকে কাশ্মীর পর্যন্ত ভারত জোড়ো যাত্রার আজ ৫৬তম দিন। এদিন সকালে তেলেঙ্গানায় রাহুলের যাত্রায় যোগ দেন পূজা। পরে কংগ্রেসের তরফে টুইটারে লেখা হয়, “আজ সকালে তেলঙ্গানার হায়দরাবাদ শহর থেকে কংগ্রেসের ভারত জোড়ো যাত্রা পুনরায় শুরু হয়েছে। অভিনেত্রী- প্রযোজক পূজা ভাট এদিন যোগ দিয়েছেন।” কংগ্রেসের দাবি, ‘ভারত জোড়ো’ যাত্রায় রোজ নতুন নতুন ইতিহাস তৈরি হচ্ছে। প্রতিদিন ভালবাসার মানুষের সংখ্যা বাড়ছে।

আসলে রাহুলের ‘ভারত জোড়ো যাত্রা‘ কংগ্রেসের জন্য অনেকাংশে মৃত সঞ্জীবনীর মতো কাজ করছে। নিষ্ক্রিয় হয়ে যাওয়া বা ঘরে বসে যাওয়া কংগ্রেস কর্মীরা ফের রাস্তায় নামছেন। তাতেই ফের উৎসাহী হাত শিবির। খাড়গে ওই যাত্রা থেকে দাবিও করেছেন যে, “দেশের বিভিন্ন প্রান্ত থেকে লাখে লাখে মানুষ ভারত জোড়ো যাত্রায় যোগ দিচ্ছেন। এটাই সংকেত দিচ্ছে যে আগামী ২০২৪ সালে কংগ্রেস ক্ষমতায় আসছে।”

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *