img-2

Bangla24x7 Desk : বলিউডের অন্দরে খুশির আবহ। ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন আলিয়া ভাট। মেয়ের মা হয়েছেন বিপাশা বসু। দুই অভিনেত্রীর আগে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন সোনম কাপুর । এবার কার পালা  ? এই প্রশ্নের উত্তরে আচমকাই শোনা যাচ্ছে বরুণ ধাওয়ানের নাম।

ব্যাপারটা কী? একটু খোলসা করে বলা যাক। সম্প্রতি নিজের নতুন ছবি ‘ভেড়িয়া’র প্রচার করতে সলমন সঞ্চালিত ‘বিগ বস’ শোয়ে গিয়েছিলেন বরুণ। সঙ্গে নায়িকা কৃতী স্যাননও ছিলেন। সেখানে সলমনের সঞ্চালনাতেই একটি গেম খেলেন তাঁরা। চোখ বন্ধ অবস্থায় ছুঁয়ে চিনতে হবে, এমন জিনিস বরুণ ও কৃতীর হাতে দেন সলমন। তা ঠিকঠাকভাবেইচিনে ফেলেন নায়ক-নায়িকা।

img-3

খেলার সময় ব্যবহার করা ব্যাঘ্রশাবকের পুতুলটি সলমনের হাতে থেকে যায়। সেটি আচমকা বরুণ ধাওয়ানের হাতে তিনি দিয়ে দেন। বরুণ প্রশ্ন করে বসেন, পুতুল নিয়ে তিনি কী করবেন? উত্তরে ভাইজান বলে বসেন, ‘এটা তোমার বাচ্চার জন্য।’ সলমনের এই কাণ্ডে লাজুকভাবে হেসে বরুণ বলেন, ‘বাচ্চা তো এখনও হয়নি।’ তার উত্তরে আবার সলমন বলেন, “পুতুল পেয়ে গিয়েছো এবার বাচ্চা এসে যাবে।”

তাহলে কি এবার বরুণ ধাওয়ান ও তাঁর স্ত্রী নাতাশা প্রথম সন্তানের অপেক্ষায়? নাকি নিছক মজার ছলেই দুই অভিনেতার মধ্যে এই কথোপকথন হয়েছে ? জল্পনা তুঙ্গে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *