img-2

Bangla24x7 Desk : আপাতত স্থগিত অমিত শাহের বঙ্গ সফর। ১৭ জানুয়ারি বাংলার আসার কথা ছিল কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর। এদিকে ১৬ ও ১৭ জানুয়ারি বিজেপির জাতীয় কর্মসমিতির বৈঠক রয়েছে। ফলে নির্দিষ্ট দিনে বঙ্গে শাহি সফর আপাতত স্থগিত বলে সূত্রের খবর। তবে শুধুমাত্র অমিত শাহ নন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি- বিজেপির সর্বভারতীয় সভাপতি জগৎপ্রকাশ নাড্ডার সফরও কাঁটছাট হচ্ছে। পঞ্চায়েত ভোটের আগে একধাক্কায় ৩ হেভিওয়েট নেতার সভা বাতিল বা স্থগিত হওয়ায় চাপ বেড়েছে বঙ্গ বিজেপির উপর।

img-3

বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায় জানিয়েছিলেন, ১৭ জানুয়ারি বীরভূমের সিউড়িতে সভা করবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। আরামবাগেও সভা করার কথা ছিল তাঁর। কিন্তু আপাতত পিছিয়ে গেল সেই সফর। কারণ, ১৬-১৭ জানুয়ারি হায়দরাবাদে বিজেপির জাতীয় কর্মসমিতি রয়েছে। সেখানেই হাজির থাকবেন তিনি।

১৯ তারিখ শিলিগুড়িতে সভা করার কথা ছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির। সেই সভা ঘিরে অনিশ্চয়তা তৈরি হয়েছে বলে বিজেপি সূত্রে খবর। আবার ৭ ও ৮ জানুয়ারি জেপি নাড্ডার চণ্ডীতলায় সভা করার কথা ছিল। পাশাপাশি কলকাতার ন্যাশনাল লাইব্রেরিতেও দলের বৈঠক রয়েছে তাঁর। বিজেপি সূত্রে খবর, দলের বৈঠকে যোগ দিলেও চণ্ডীতলার সভায় যাবেন না নাড্ডা। শিয়রে বাংলার পঞ্চায়েত নির্বাচন। তার আগে প্রচারে জোর দিয়ে ঝাঁপিয়ে পড়েছে বিজেপি। বছরের শুরু থেকেই সেই পরিকল্পনা বাস্তবায়িত করার লক্ষ্য গেরুয়া শিবিরের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *