img-2

Bangla24x7 Desk : আগামী ৭ জানুয়ারি রাজ্যে আসছেন জেপি নাড্ডা। একাধিক লোকসভা কেন্দ্রে তাঁর কর্মসূচি রয়েছে। একাধিক সাংগঠনিক বৈঠকের পাশাপাশি দলীয় কর্মীর বাড়িতে মধ‌্যাহ্নভোজও সারবেন। আবার ন‌্যাশনাল লাইব্রেরি অডিটোরিয়ামে সভা রয়েছে তাঁর। দলীয় সূত্রে খবর , ৭ ও ৮ জানুয়ারি দু’দিন বাংলায় থাকার কথা নাড্ডা।

img-3

শাহ ও নাড্ডার লাগাতার বঙ্গ সফরের বিষয়টি দিল্লির তরফে দলের রাজ‌্য শাখাকে জানিয়ে দেওয়া হয়েছে। ৪২টি লোকসভা কেন্দ্রেই যাবেন স্বরাষ্ট্রমন্ত্রী ও বিজেপি সর্বভারতীয় সভাপতি। কারণ, দলের আভ‌্যন্তরীণ রিপোর্ট, ২০১৯ এর লোকসভা ভোটে যে ১৮টি আসন পদ্মের ঝুলিতে এসেছিল। কিন্তু বর্তমানে সংগঠনের যা পরিস্থিতি তাতে এই মুহুর্তে লোকসভা ভোট হলে অর্ধেক আসনও বিজেপি পাবে না। তাই ৪২টি লোকসভা কেন্দ্রের হাল-হকিকৎ নিজেরাই দেখে নিতে চাইছেন অমিত শাহ ও জে পি নাড্ডা। দলীয় সূত্রে এমনটাই খবর।

জানুয়ারির শেষ কিংবা ফেব্রুয়ারির শুরুতে অমিত শাহ আসবেন। নাড্ডার রাজ‌্য সফরের বিষয়টি এখনও পর্যন্ত ঠিক আছে বলে সোমবার জানিয়েছেন বিজেপির রাজ‌্য সভাপতি সুকান্ত মজুমদার। ক’দিন আগেই দিল্লিতে বাংলার সাংসদদের নিয়ে বৈঠকে কোন্দল মিটিয়ে এলাকায় জনসংযোগ বাড়ানোর বার্তা দিয়েছিলেন নাড্ডা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *