img-2

Bangla24x7 Desk : অবশেষে স্বস্তি। দলীয় কর্মীকে খুনের চেষ্টার মামলায় সরকারি আইনজীবীদের আপত্তি উড়িয়ে অনুব্রতর জামিন মঞ্জুর বিচারকের। মঙ্গলবার দুবরাজপুর আদালতে পেশ করা হয়েছিল তাঁকে। ২ হাজার টাকার ব্যক্তিগত বন্ডে জামিন পেয়েছেন তিনি। তবে ১ জানুয়ারি ফের দুবরাজপুর আদালতে অনুব্রতকে হাজির করার নির্দেশ দিয়েছেন বিচারক।

img-3

এদিন আদালতে তৃণমূল নেতাকে ফের সাতদিনের হেফাজতে চেয়েছিল দুবরাজপুর পুলিশ। তাদের দাবি ছিল, তদন্তে সহযোগিতা করছেন না অনুব্রত মণ্ডল। কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তবে আরও তদন্তের দরকার আছে। পালটা জামিনের আরজি জানান অনুব্রতর আইনজীবী। যার বিরোধিতায় আদালতে সরব হয়েছিলেন সরকারি আইনজীবী। কিন্তু তাদের আপত্তিতে আমল দেননি বিচারক। এরপর অনুব্রত গন্তব্য কোথায়, আসানসোল সংশোধনাগার, সিউড়ি জেল না কি তিহাড়, তা এখনও স্পষ্ট নয়।

তৃণমূল কর্মী শিবঠাকুর মণ্ডলের দায়ের করা অভিযোগের ভিত্তিতে দুবরাজপুর পুলিশের হাতে গ্রেপ্তার হন অনুব্রত। তাঁকে আসানসোল জেল থেকে দুবরাজপুর থানায় নিয়ে আসা হয়। দুবরাজপুর আদালতের নির্দেশে আপাতত সেখানেই রয়েছেন তিনি। ফলে তার দিল্লিযাত্রা আটকে যায়। এদিন জামিন মেলায় ফের কেষ্টকে দিল্লি নিয়ে যাওয়ার প্রাথমিক বাধা কাটল বলেই মনে করছে ওয়াকিবহাল মহল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *