img-2

Bangla24X7 Desk : গরু পাচার মামলায় সিবিআইয়ের হাতে গ্রেপ্তার অনুব্রত মণ্ডল। বৃহস্পতিবার সকালে বোলপুরের নিচুপট্টির বাড়িতে হানা দেয় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। দেড়ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয় তাঁকে। তদন্তে অসহযোগিতার অভিযোগে এরপরই গ্রেপ্তার করা হয় বীরভূম জেলা তৃণমূল সভাপতিকে। যদিও সিবিআইয়ের তরফে নিশ্চিত করে গ্রেপ্তারির কথা জানানো হয়নি। সূত্রের খবর, আজই আসানসোল আদালতে পেশ করা হতে পারে অনুব্রতকে।

img-3

অনুব্রতকে নিয়ে শীতলপুর গেস্ট হাউসে পৌঁছলেন সিবিআই আধিকারিকরা। ইতিমধ্যেই তাঁকে গেস্ট হাউসের ভিতরে নিয়ে যাওয়া হয়েছে। তৃণমূল নেতাকে সেখানেই জিজ্ঞাসাবাদ করা হতে পারে বলেই সিবিআই সূত্রে খবর। বিভিন্ন নির্বাচনের সময় দাওয়াই দিয়েছিলেন কখনও ‘চড়াম-চড়াম ঢাক বাজানোর’ কখনও বা ‘গুড় বাতাসার’। সেই কেষ্টই গ্রেফতার হলেন রাখির সকালে। ফলত, অনুব্রত মণ্ডলের গ্রেফতারির ঘটনায় ঢাক বাজিয়ে রাস্তায় নেমে গুড়-বাতাসা বিতরণ করল বিজেপি।

চড়াম-চড়াম ঢাক বাজিয়ে পথচারী থেরে শুরু করে স্থানীয় ব্যবসায়ীদের মধ্যে বিতরণ করা হয় গুড় বাতাসা ও নকুলদানা। এক বিজেপি নেতা বলেন, ‘গরু পাচারে নাম জড়িয়েছে অনুব্রত মণ্ডলের। তিনি আজকে গ্রেফতার হয়েছেন। সেই আনন্দে আমরা ওনার দেওয়া নিদান মানুষকে বিলিয়ে দিচ্ছি। উনি ঢাক বাজানোর কথা বলে যেভাবে পঞ্চায়েত ভোটের সময় মানুষকে খুন করেছিল সেই জন্য মানুষকে অবগত করতে চাই যে এরা এই ধরনের কথা বলে মানুষকে বিভ্রান্ত করছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *