img-2

Bangla24x7 Desk : কৃষ্ণনগরের সার্কিট হাউস সংস্কারে বেনিয়ম। তৈরি হওয়ার পর ভেঙে পড়েছে ছাদ। যা দেখে চটে লাল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার নদিয়ার প্রশাসনিক বৈঠক থেকে পূর্ত দপ্তরকে কড়া হুঁশিয়ারি দিলেন তিনি। সাফ জানালেন, সরকার হোক বা বেসরকারি সংস্থা, যারা কাজের দায়িত্বে ছিলেন তাঁরা এবার নিজের টাকাতে কাজ মেটাবেন। সরকার আর এক টাকা দেবে না। টাকা কি মগের মুলুক ? যাদের অবহেলায় এই ঘটনা ঘটেছে তাঁদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে বলেও জানিয়ে রাখলেন মুখ্যমন্ত্রী।

img-3

মুখ্যমন্ত্রীর স্পষ্ট বার্তা, “টেন্ডারের টাকা দিয়েই কাজ শেষ করতে হবে। কাজ না হলে ব্ল্যাক লিস্ট করা হবে। নিজের পকেট থেকে টাকা দিয়ে কাজ শেষ করুন। সরকার আর এক টাকাও দেবে না।” এরপরই জেলাশাসককে তাঁর নির্দেশ, “PWD’র যারা এই কাজ করছিল তাঁদের নামের তালিকা দিন, যাদের অবহেলায় এই কাজ হয়েছে, তাদের শাস্তি হবে।”

প্রশাসনিক সভার শুরুতেই কৃষ্ণনগরের সার্কিট হাউজ নিয়ে ক্ষোভ প্রকাশ করেন মুখ্যমন্ত্রী। জানান, বহু পুরনো সার্কিট হাউজ তৈরি করতে পূর্ত দপ্তরের PWD-কে ২ কোটি টাকা দেওয়া হয়েছিল। কাজ শেষ হওয়ার পর দেখা যায় ছাদ ভেঙে পড়েছে। এখন ছাদ সারাইয়ের জন্য আরও ৭১ লক্ষ টাকা চাওয়া হচ্ছে। এনিয়ে বেজায় ক্ষুব্ধ মুখ্যমন্ত্রী। বলেন, ” মামদোবাজি? টাকা কি হাতের মোয়া? মেঘ দে, পানি দে-র মতো টাকা দে, টাকা দে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *