Trinamool : "বাংলায় চাই সর্বাধিক গুরুত্ব - না হলে ৪২ আসনে একাই লড়বে তৃণমূল" - জোট জল্পনা উস্কালেন খোদ মমতা

Bangla24x7 Desk : Trinamool : গুরুত্ব না পেলে ৪২ আসনে একা লড়াইয়ে প্রস্তুত, INDIA জোট নিয়ে সাফ বার্তা মমতার। প্রদেশ কংগ্রেস সভাপতি অধীররঞ্জন চৌধুরীকে গুরুত্ব দিতে নারাজ মমতা। নাম না করে ‘কোনও ফ্যাক্টর নয়’ বলে মন্তব্য তাঁর। মুর্শিদাবাদ জেলার সঙ্গে কালীঘাটের দলীয় কার্যালয়ে বৈঠক করে এমনই বার্তা দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। INDIA জোটের শরিক কংগ্রেসের প্রদেশ নেতৃত্বকে কার্যত বার্তা দিলেন তিনি।

শুক্রবার মুর্শিদাবাদের দলীয় সংগঠনের সঙ্গে বৈঠকে বসেছিলেন তিনি। সেখানেই তাঁর বক্তব্য, ”INDIA জোটের অন্যতম বড় শরিক আমরা। সেখানে আমাদের বাদ দিয়ে এ রাজ্যে RSP-সিপিআইকে এত প্রাধান্য দেওয়া হলে, আমাদের গুরুত্ব না দেওয়া হলে আমরা আমাদের মতো ভাবব। সেক্ষেত্রে ৪২ আসনে লড়াইয়ের প্রস্তুতি নিতে হবে।”

মমতার ওয়ান বাই ওয়ান ফর্মুলা অনুযায়ী, বাংলায় সবচেয়ে শক্তিশালী তৃণমূল, তাই তাদেরই গুরুত্ব দিতে হবে। এদিকে কংগ্রেসের তরফে আরও বেশি আসন চাওয়া হয়েছে। ফলে জোট সমীকরণ চূড়ান্ত হওয়া দূর অস্ত, একাই লড়তে প্রস্তুত তৃণমূল। এর আগে পশ্চিম মেদিনীপুর জেলা সংগঠনের বৈঠকে একাধিক গুরুত্বপূর্ণ বার্তা দিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। কাজের পরিধি বেঁধে দিয়েছিলেন দলের নেতা, কর্মীদের।

Dhupaguri Sub District : ধূপগুড়ি মহকুমা ঘোষিত – ‘কথা দিয়ে কথা রাখার নামই হল তৃণমূল’ , বলছেন অভিষেক

January 22 : ২২ জানুয়ারি রাজ্যে সরকারি ছুটি ? সুকান্তর চিঠি পৌঁছল মমতার দরবারে , মঞ্জুর করবেন মুখ্যমন্ত্রী ?

Higher Secondary Time : পরীক্ষার্থীদের জন্য গুরুত্বপূর্ণ আপডেট : বদলাচ্ছে ২০২৪ মাধ্যমিক ও উচ্চমাধ্যমিকের সময়সূচী

Say Bengali : বাংলা বলুন ! ভরা এজলাসে মাতৃভাষার ‘পাঠ’ বিচারপতি গঙ্গোপাধ্যায়ের , টানলেন ‘ভাষা শহীদ দিবসে’র প্রসঙ্গ

Simple Tips : প্রতারকদের ফাঁদে পড়ে হারাবেন না সঞ্চয় , অনলাইন জালিয়াতি এড়াতে কিছু সহজ টিপস

Trinamool : “বাংলায় চাই সর্বাধিক গুরুত্ব – না হলে ৪২ আসনে একাই লড়বে তৃণমূল” – জোট জল্পনা উস্কালেন খোদ মমতা

অনান্য খবর : – Sundarbans Honey : ১০১ কেজি সুন্দরবনের মধুতে রামলালার পুণ্যস্নান – পাঠালেন দক্ষিণ ২৪ পরগনার RSS প্রচারক দিলীপ

একটা সময়ে দিলীপ রাষ্ট্রীয় স্বয়ংসেবক সঙ্ঘের প্রচারক হিসাবে দক্ষিণ ২৪ পরগনার দায়িত্বে ছিলেন। সেই হিসাবে বিজেপির আদি নেতাদের সঙ্গে তাঁর যোগাযোগ এখনও খুব বেশি। দিলীপ বলেন, ‘‘ওখানকার কার্যকর্তাদের ছ’মাস সময় লেগেছে এই মধু সংগ্রহ করতে। তার পরে সব একত্র করে পাঠানো হয়েছে অযোধ্যায়। তবে আমাদের নৈবেদ্য পৌঁছে গিয়েছে।’’ রামলালার অভিষেক মানে একটা আন্তর্জাতিক ব্যাপার। শ্রেষ্ঠ উপকরণ যেমন চাই, তেমনই পরিমাণেও তো বিরাট হতে হবে। সেই হিসাবেই Continue Reading

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *