img-2

Bangla24x7 Desk : লতা মঙ্গেশকরের সাথে মমতা বন্দ্যোপাধ্যায়ের তুলনা ! বিতর্কে বিধায়ক রাজ চক্রবর্তী। দুর্গাপুজোর পর তৃণমূলের তরফে রাজ্যের বিভিন্ন প্রান্তে বিজয়া সম্মিলনীর আয়োজন করা হয়েছে। শুক্রবার বিকেলে বনগাঁ খেলাঘর ময়দানে তৃণমূলের সাংগঠনিক জেলার পক্ষ থেকে বিজয়া সম্মিলনীর আয়োজন করা হয়েছিল। জেলার নেতা, কয়েক হাজার কর্মী-সমর্থকদের পাশাপাশি সেখানে যান বিধায়ক রাজ চক্রবর্তী। সেখানে তিনি বলেন, “শচীন তেণ্ডুলকর, লতা মঙ্গেশকরকে ঈশ্বর যেমন পৃথিবীতে পাঠিয়েছেন, তেমনই মমতা বন্দ্যোপাধ্যায়কেও ঈশ্বর পাঠিয়েছেন পৃথিবীতে।”

img-3

অর্থাৎ তাঁদের মতোই প্রতিভাবান মমতা বন্দ্যোপাধ্যায়, সম্ভবত এমনটাই বলতে চেয়েছেন তিনি। এই মন্তব্যের জন্য বিধায়ককে কটাক্ষ করতে ছাড়েননি বিরোধীরা। রাজ চক্রবর্তীর এই মন্তব্য নিয়ে বিদ্রুপ করেছেন বিরোধীরা। সমালোচনার ঝড়ও উঠেছে। এদিন বিজেপি বনগাঁ সাংগঠনিক জেলার সভাপতি রামপদ দাস বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে যাওয়ার জন্য প্রতিযোগিতা চলছে। যে যেভাবে পারছেন নেত্রীকে খুশি করার চেষ্টা করেছে।”

রাজ্যের একের পর এক দুর্নীতি ও বেনিয়মের অভিযোগ উঠেছে। বিরোধী দলগুলি বিঁধতে শুরু করেছে শাসক শিবিরকে। আর তৃণমূলও এই সবের থেকে নিজেদের দূরত্ব বোঝাতে সদাব্যস্ত। সাম্প্রতিক অতীতে তৃণমূল শিবির থেকে বার বার বুঝিয়ে দেওয়া হয়েছে, দুর্নীতিতে কেউ জড়িত থাকলে, তাঁর বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেবে দল। এবার সেই একই কথা শোনা গেল তৃণমূলের উত্তর ২৪ পরগনা জেলা সভাপতি বিশ্বজিৎ দাসের গলায়। বুঝিয়ে দিলেন, দলে দুর্নীতিগ্রস্তদের চিহ্নিতকরণের কাজ চলছে। বনগাঁয় দলের বিজয়ার সম্মিলনীর অনুষ্ঠান থেকে এই মন্তব্য করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *