img-2

Bangla24x7 Desk : সাগরদিঘিতে ধাক্কা খেল তৃণমূল।  আর কংগ্রেস শিবিরে অক্সিজেন জুগিয়ে বিধানসভা উপনির্বাচনে জয়ী বাম সমর্থিত কংগ্রেস প্রার্থী বায়রন বিশ্বাস। বৃহস্পতিবার ১৬ রাউন্ড গণনা শেষে বায়রন বিশ্বাসকে জয়ী ঘোষণা করা হয়। শাসকদলের পাশাপাশি এই উপনির্বাচনে ধাক্কা গেরুয়া শিবিরের।  অনেক পিছিয়ে তৃতীয় স্থানে নেমে গিয়েছে বিজেপি। আগের নির্বাচনে তারা দ্বিতীয় স্থান দখল করেছিল। কংগ্রেসের এই জয়ের পরই উচ্ছ্বাস শুরু হয়েছে হাত শিবিরে।

img-3

সাগরদিঘির ফলাফল নিয়ে বহরমপুরের কংগ্রেস সাংসদ অধীররঞ্জন চৌধুরীর প্রতিক্রিয়া ,”এই ফলাফল প্রমাণ করে, কংগ্রেস এখনও ফুরিয়ে যায়নি। মমতা বন্দ্যোপাধ্যায় অপরাজিত নন। মানুষ নিরপেক্ষভাবে ভোট দিতে পেরেছেন। এর জন্য কেন্দ্রীয় বাহিনীকে ধন্যবাদ।” যদিও তৃণমূল বায়রন বিশ্বাসের এই জয়কে ‘অনৈতিক’ বলে মনে করছে। তৃণমূলের রাজ্যসভার সাংসদ শান্তনু সেনের প্রতিক্রিয়া, ”নীতি-আদর্শহীন অনৈতিক জোট। তার আবার জয়!”

কিন্তু সাগরদিঘি উপনির্বাচনের আগে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় নিজে গিয়ে প্রচার করেছেন। বায়রন বিশ্বাসের বিরুদ্ধে একাধিক অভিযোগ তুলে তাঁকে নির্বাচনী লড়াই থেকে হঠিয়ে দেওয়ার আবেদন জানান। নিজেদের জয় নিয়ে আত্মবিশ্বাসী ছিলেন তিনি নিজে এবং ঘাসফুল শিবিরের প্রার্থী দেবাশিস বন্দ্যোপাধ্যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *