img-2

Bangla24X7 Desk : ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি। গুরুতর জখম ডায়মন্ড হারবারের প্রসিদ্ধ ব্যবসায়ী। ঘটনার জেরে ব্যাপক চাঞ্চল্য এলাকায়। দোকান বন্ধ করে বাড়ি ফেরার সময় দুষ্কৃতীদের গুলিতে গুরুতর জখম ডায়মন্ড হারবার পৌরসভা ১৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দা নিখিল কুমার সাহা।

সূত্রের খবর , উস্তি থানার হটুগঞ্জ এলাকায় দোকান রয়েছে ডায়মন্ড হারবার পৌরসভা ১৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দা নিখিল কুমার সাহা। তিনি গোপী সাহা নামেই পরিচিত। এদিন রাত্রে বাড়ি দোকান বন্ধ করে বাড়ি ফেরার সময় স্থানীয় দুষ্কৃতী রেজাউল হক ওরফে ছোটা মাতালের ছোড়া গুলিতে গুরুতর জখম হন ব্যবসায়ী নিখিল কুমার সাহা। তড়িঘড়ি তাকে উদ্ধার করে ডায়মন্ড হারবার জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে তাঁকে ডায়মন্ড হারবার চিকিৎসার কারণে সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে আসা হয়। কিন্তু অবস্থার অবনতি হওয়ায় যখন নিখিল বাবুকে কলকাতায় স্থানান্তরিত করা হয়।

img-3

পুলিশ সূত্রে খবর , নিখিল কুমার সাহা প্রসিদ্ধ ব্যবসায়ী। আর মুদিখানা দোকান রয়েছে। এদিন সন্ধ্যেবেলা অভিযুক্ত দুষ্কৃতি ছোটা মাতাল নিখিল বাবুর পথ আটকায় এবং তাকে লক্ষ্য করে বেশ কয়েকটি গুলি চালায়। বোমাবাজি করে এলাকা ছেড়ে পালিয়ে যায়। অতীতে বেশ কয়েকবার তোলার টাকা দাবি করে ওই দুষ্কৃতি রেজাউল হক ওরফে ছোটা মাতাল। ঘটনা তদন্ত নেমে অভিযুক্ত দুষ্কৃতি রেজাউল হক ওরফে ছোটা মাতালকে গ্রেফতার করেন ডায়মন্ড হারানো মহকুমা পুলিশ আধিকারিক মিতুন কুমার দে।

তবে ব্যবসায়ী শত্রুতা নাকি যখন ব্যক্তি কোন রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত ? এ বিষয়ে যখন নিখিল বাবু জানান , ”অতীতে বেশ কয়েকবার টাকা চাইলেও সেই টাকা দেওয়া হয়।” এদিন আবারো দুষ্কৃতী ছোটা মাতাল টাকা দাবি করলে সেই টাকা দিতে অস্বীকার করেন গুলিবিদ্ধ ব্যবসায়ী নিখিল বাবু। ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত শুরু করেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *