img-2

Bangla24x7 Desk : ভুল বোঝাবুঝির জের , পার্থকে পেশ করা গেল না আদালতে , জেলের উপর চরম ক্ষুব্ধ আদালত। প্রযুক্তিগত জটিলতা ও জেল-কোর্টের ভুল বোঝাবুঝির জেরে শুক্রবার শুনানির কথা থাকলেও হাজির করাই হল না পার্থ চট্টোপাধ্যায়কে। এই ঘটনায় ক্ষোভ উগরে দিয়েছেন প্রাক্তন শিক্ষামন্ত্রীর আইনজীবী। আগামী সোমবার আদালতে পেশ করতে হবে পার্থকে।

img-3

জানা গিয়েছে, ঘটনাচক্রে শুক্রবার সকালে আগেই পার্থ-কল্যাণময়-সুবীরেশের ফাইল পাঠিয়ে দেওয়া হয় ভ্যাকেশান কোর্টে। অর্থাৎ জেলের তরফে মনে করা হয়েছিল যে ভারচুয়ালি হবে শুনানি। কিন্তু ভ্যাকেশান কোর্টে ভারচুয়ালি শুনানির ব্যবস্থা নেই। ফলে এদিন শুনানি সম্ভব হল না। সশরীরে হাজিরার নির্দেশ থাকা সত্বেও এই ভুল বোঝাবুঝিতে চূড়ান্ত ক্ষুব্ধ আদালত। আগামী সোমবার অর্থাৎ ৩১ অক্টোবর পার্থ চট্টোপাধ্যায়-সহ বাকিদের সশীরের হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে বলে খবর।

এদিনের ঘটনায় প্রবল অসন্তুষ্ট পার্থ চট্টোপাধ্যায়ের আইনজীবী। তিনি জানিয়েছেন, চার্জশিট পেশের পর শুক্রবারই ছিল প্রথম শুনানি। ফলে এদিন প্রথম পার্থ চট্টোপাধ্যায়ের জামিনের আবেদন জানাতেন তাঁর আইনজীবী। কিন্তু ঘটনাচক্রে হল না শুনানি। আগের শুনানিতে ২৮ অক্টোবর পর্যন্ত জেল হেফাজতেরর নির্দেশ দেওয়া হয়েছিল পার্থ চট্টোপাধ্যায়কে । অর্থাৎ আজ তাঁকে আদালতে তোলার কথা। একই সঙ্গে কল্যাণময় গঙ্গোপাধ্যায়, সুবীরেশ ভট্টাচার্যদেরও আদালতে পেশের কথা। গতবার আদালত পরবর্তী শুনানি ২৮ অক্টোবর পার্থ চট্টোপাধ্যায়দের সশরীরে আদালতে হাজিরার নির্দেশ দিয়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *