img-2

Bangla24x7 Desk : ফের গ্রেপ্তার তৃণমূল মুখপাত্র সাকেত গোখলে। এবার আর্থিক তছরুপের অভিযোগে তৃণমূল মুখপাত্রকে গ্রেপ্তার করল ইডি। এই মুহূর্তে গুজরাটের জেলে রয়েছেন সাকেত। কিছুদিন আগে আর্থিক তছরুপের অভিযোগেই তাঁকে গ্রেপ্তার করেছিল গুজরাট পুলিশ। এবার হেফাজতে থাকাকালীন তৃণমূল মুখপাত্রকে গ্রেপ্তার করল ইডি।

img-3

গত ৫ জানুয়ারি সাকেতকে তৃতীয়বারের জন্য গ্রেপ্তার করে গুজরাট পুলিশ। দিল্লির বঙ্গভবন থেকে একপ্রকার জোর করেই তাঁকে ধরে নিয়ে যাওয়া হয়। প্রথমে তাঁকে গ্রেপ্তার করা হয়েছিল মোরবি নিয়ে ভুল তথ্য সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার জন্য। সেই মামলায় তিনি জামিন পেয়ে যান। কিন্তু ৫ জানুয়ারি থাকে গ্রেপ্তার করা হয় আর্থিক তছরুপের অভিযোগে। তৃণমূল মুখপাত্রর বিরুদ্ধে ক্রাউডফান্ডিংয়ের নামে টাকা তুলে সেই টাকা অপব্যবহার করার অভিযোগ ওঠে। ৫ জানুয়ারি থেকে পুলিশ হেফাজতে ছিলেন সাকেত। তৃণমূলের তরফে সাকেতের জামিনের আবেদন করা হলেও গুজরাটের স্থানীয় আদালতে জামিন মেলেনি। এরাজ্যের শাসকদল হাই কোর্টে আবেদন করে।

ঘাসফুল শিবিরের অভিযোগ, রাজনৈতিক প্রতিহিংসা থেকেই বারবার টার্গেট করা হচ্ছে সাকেতকে। আসলে সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস যেভাবে কেন্দ্রের জনবিরোধী নীতির বিরুদ্ধে সরব হচ্ছে, তাতে ভয় পাচ্ছে কেন্দ্র। সাকেত সামাজিক মাধ্যমে কেন্দ্রের ভ্রান্ত নীতির প্রতিবাদ করে সাড়া ফেলে দিয়েছে সেকারণেই সাকেতকে টার্গেট করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *