img-2

Bangla24x7 Desk : সপ্তাহান্তে ফের তৎপর ইডি। কলকাতার তিন জায়গায় হানা আধিকারিকদের। গার্ডেনরিচ,পার্ক স্ট্রিটের ম্যাকলয়েড স্ট্রিট এবং মোমিনপুরে চলছে জোর ইডি প্রতিনিধি দলে রয়েছেন ২ মহিলা সহ চার সদস্য। তবে কী কারণে তল্লাশি অভিযান চলছে তা এখনও স্পষ্ট নয়। শনিবার সকালে কেন্দ্রীয় বাহিনীকে সঙ্গে নিয়ে ইডি’র তিনটি প্রতিনিধি দল সিজিও কমপ্লেক্স থেকে বেরয়। ওই প্রতিনিধি দলে রয়েছেন দুই মহিলা আধিকারিক।

img-3

প্রথমে পার্ক স্ট্রিট লাগোয়া ম্যাকলয়েড স্ট্রিটের ৩৬ বাই ওয়ান এবং ৩৬ বাই ওয়ান টু’র একটি আবাসনে হানা দেন তাঁরা। সেখানে এক আইনজীবীর ফ্ল্যাটে বেশ কিছুক্ষণ ধরে চলছে তল্লাশি। ম্যাকলয়েড স্ট্রিটের পাশাপাশি এদিন সাতসকালে গার্ডেনরিচেও হানা দেন ইডি আধিকারিকরা। সেখানে এক ব্যবসায়ীর ফ্ল্যাটে চলছে জোর তল্লাশি। মোমিনপুরে ১৪ নম্বর বিন্দুবাসিনী স্ট্রিটে এক কাপড় ব্যবসায়ীর ফ্ল্যাটে অভিযান ইডি’র। বর্তমানে ওই বস্ত্র ব্যবসায়ী ফ্ল্যাটে নেই।  ঠিক কী কারণে ম্যাকলয়েড স্ট্রিট এবং গার্ডেনরিচ এবং মোমিনপুরে তল্লাশি চালাচ্ছেন ইডি আধিকারিকরা, তা এখনও স্পষ্ট জানা যায়নি।

ইডি সূত্রে খবর, সেখানে ওয়াহিদ রহমান নামে এক ব্যক্তির সন্ধানে গিয়েছিলেন তাঁরা। সেখানে কয়েকটি বিষয়ে কথা বলার পর ৩৪/এ ম্যাকলয়েড স্ট্র্রিটের আবাসনে যান ওই আধিকারিকরা। জানা গিয়েছে, প্রথম আবাসনে গিয়ে ওই ব্যক্তির খোঁজ খবর করার পর আবাসনের বাসিন্দাদের সঙ্গে কথা বলেন আধিকারিকরা। এরপর বেরিয়ে যান। মনে করা হচ্ছে কোনও অর্থ তছরূপ সংক্রান্ত মামলার তদন্তেই গিয়েছেন তাঁরা।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *