Bangla24x7 Desk : যদি আপনি চান, তাহলে এক বছরের রিচার্জ একেবারে করে ফেলতে পারেন। দেশের শীর্ষ স্থানীয় টেলিকম কোম্পানি Jio-এর এক বছরের কিছু প্ল্যান আছে, যাতে আপনি উচ্চ গতির ডেটা, 100টি এসএমএস, আনলিমিটেড কলিং এবং আরও অনেক সুবিধা পাওয়া যায়। Jio-এর এই 365 দিনের প্রিপেড প্ল্যানগুলি সম্পর্কে জেনে নিন। 

Jio-এর 4,498 টাকার প্ল্যানে প্রতিদিন 2GB ডেটা পাওয়া যায়। মোট ডেটা 730GB। এই প্ল্যানটি 365 দিনের জন্য চলে। এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং পাওয়া যাচ্ছে। এতে প্রতিদিন 100SMS প্রদান করে। এই প্ল্যানে, Amazon Prime Video Mobile Edition সাবস্ক্রিপশন এবং Disney + Hotstar-এর বার্ষিক মোবাইল সাবস্ক্রিপশন 1 বছরের জন্য ব্যবহার করতে পারবে। Jio-এর 3,227 টাকার প্ল্যানে প্রতিদিন 2GB ডেটা পাওয়া যায়। মোট ডেটা 730GB পাবেন। উচ্চ গতির ডেটা সীমা শেষ হওয়ার পরে, ইন্টারনেটের গতি 64 Kbps হয়ে যাবে। এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং পাওয়া যাচ্ছে। এই প্ল্যানটি প্রতিদিন 100টি SMS পাবেন। অন্যান্য সুবিধার মধ্যে রয়েছে Jio অ্যাপে বিনামূল্যে অ্যাক্সেস। এই প্ল্যানটি 365 দিনের জন্য চলে। এই প্ল্যানে অ্যামাজন প্রাইম ভিডিয়ো মোবাইল সাবস্ক্রিপশন পাবেন, তাও আবার 1 বছরের জন্য।

Jio-এর 2,999 টাকার প্ল্যানে প্রতিদিন 2.5GB ডেটা পাওয়া যায় । উচ্চ গতির ডেটার সীমা শেষ হওয়ার পরে, ইন্টারনেটের গতি 64 Kbps পর্যন্ত হতে পারে। এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং পেয়ে যাবেন। এই প্ল্যানটি প্রতিদিন 100টি SMS প্রদান করে। অন্যান্য সুবিধার মধ্যে রয়েছে Jio অ্যাপে বিনামূল্যে অ্যাক্সেস। এই প্ল্যানটি 365 দিন ব্যবহার করতে পারবেন। প্রতিমাসে রিচার্জ করতে আর কারই বা ভাললাগে। তার জন্য অনেকেই 3 মাসের রিচার্জ প্ল্যান কিনে নেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *