img-2

Bangla24x7 Desk : ঘাটালের বন্যা নিয়ে তারকা সাংসদকে দেবকে কুরুচিকর ব্যক্তি আক্রমণে করে তৃণমূলের তোপের মুখে অভিনেতা-বিধায়ক হিরণ। তৃণমূলের অভিযোগ, ঘাটালের এক অনুষ্ঠানে যোগ দিয়ে তৃণমূলের তারকা সাংসদ দেবকে ব‌্যক্তিগত আক্রমণ করেছেন খড়গপুরের বিজেপি বিধায়ক তথা অভিনেতা হিরণ চট্টোপাধ‌্যায়। ঘাটাল শহরের ২ নম্বর ওয়ার্ডের অনুষ্ঠানে হিরণ চট্টোপাধ‌্যায়, রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, ঘাটালের বিধায়ক শীতল কপাট সহ একাধিক বিজেপির নেতা-কর্মীরা। সেই সভাতেই ঘাটালের তারকা সাংসদ দেব সম্পর্কে বিধায়ক হিরণ কুরুচিকর মন্তব‌্য করেন বলে ঘাটাল ব্লক তৃণমূলের অভিযোগ। এরপর পালটা তাঁকেও আক্রমণের পথে হাঁটে তৃণমূল।

img-3

সাংসদ দেবের প্রতিনিধি রামপদ মান্না বলেন, ‘‘ওই ভিডিওটি আমি দাদার কাছে পাঠিয়েছি। একজন সিনিয়র অভিনেতা সম্পর্কে কী ধরনের মন্তব‌্য করতে হয়, তা জানা নেই হিরণের। আমি এই মন্তব‌্যর তীব্র প্রতিবাদ জানাচ্ছি।’’ এ প্রসঙ্গে তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষের বক্তব্য, ”কে কী বলছেন ব্যক্তিগত ব্যাপার। দু’জনই একটা জায়গা থেকে এসেছেন। দু’জনই জনপ্রিয়। কিন্তু এটা নিয়ে কিছু কুরুচিকর কিছু বলা ঠিক নয়।”

স্বয়ং দেব অবশ্য হিরণের এই বক্তব্যকে গুরুত্ব দিতে নারাজ। তিনি কোনও প্রতিক্রিয়া দেননি। তবে হিরণের এহেন বক্তব্য ঘিরে রাজনৈতিক মহলে বেশ চাপানউতোর শুরু হয়েছে। অনেকেই প্রশ্ন তুলছেন, রাজনৈতিক ইস্যুতে কেন তাঁর ব্যক্তিজীবন নিয়ে আক্রমণ করা হবে?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *