Bangla24x7 Desk : পাবলিক সার্ভিস কমিশন ওয়েস্ট বেঙ্গল আপনার জন্য নিয়ে এসেছে জুনিয়র ইঞ্জিনিয়ার (Civil/ Mechanical/ Electrical)পদে চাকরির সুবর্ণ সুযোগ। আগ্রহী প্রার্থীরা (WBPSC)-র সাইটে গিয়ে নিয়োগ সংক্রান্ত বিজ্ঞপ্তি দেখে নিতে পারেন।

WBPSC Jobs: গুরুত্বপূর্ণ তারিখ 
রাজ্য়ের এই জুনিয়র ইঞ্জিনিয়ার পদে আবেদনের ক্ষেত্রে ১৬ নভেম্বর আজ থেকে চাকরিপ্রার্থীরা ওয়েবসাইট ভিজিট করতে পারবেন। এই পদে আবেদনের ক্ষেত্রে শেষ তারিখ রাখা হয়েছে ৭ডিসেম্বর। এরপরে আর কোনও আবেদনপত্র নেবে না কর্তৃপক্ষ। মনে রাখবেন, এখানে কেবল জুনিয়র ইঞ্জিনিয়ার (Civil/ Mechanical/ Electrical) পদে নিয়োগ করা হবে। কেবল পশ্চিমবঙ্গের মধ্যেই হবে এই নিয়োগ।

Jobs In WBPSC: শিক্ষাগত যোগ্যতা
জুনিয়র ইঞ্জিনিয়ার (সিভিল) পদে কাজের জন্য আবেদনকারীকে স্টেট কাউন্সিল ফর ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনিক্যাল এডুকেশন, পশ্চিমবঙ্গ থেকে সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা বা তার সমতুল্য যোগ্যতা থাকতে হবে।জুনিয়র ইঞ্জিনিয়ার (মেকানিক্যাল)পদেও  চাকরিপ্রার্থীদের মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা বা তার সমতুল্য যোগ্যতা থাকতে হবে। বাকি জুনিয়র ইঞ্জিনিয়ার (ইলেক্ট্রিক্যাল) পদে আবেদনের জন্য স্টেট কাউন্সিল ফর ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনিক্যাল এডুকেশন, পশ্চিমবঙ্গ থেকে ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা বা তার সমতুল্য যোগ্যতা থাকতে হবে চাকরিপ্রার্থীর।

WBPSC Jobs: চাকরিপ্রার্থীর বয়সসীমা
এই তিন পদে আবেদনের ক্ষেত্রে  চাকরিপ্রার্থীর বয়স হতে হবে ৩৬ বছরের মধ্যে। এই ক্ষেত্রে আবেদনকারীকে অবশ্যই ভারতীয় হতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *