img-2

Bangla24x7 Desk : বেঙ্গালুরুতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ব়্যালিতে ভাড়া করা ‘সমর্থক’! এমনকী সেই সমর্থকদের ঠকানো হয়েছে বলে অভিযোগ উঠল। স্থানীয় বিজেপি নেতা কথা দিয়েছিলেন, সভায় উপস্থিত থাকলে জন প্রতি মিলবে ৫০০ টাকা। যদিও আড়াইশো টাকা করে দেওয়া হয়েছে বলে অভিযোগ। এই ঘটনায় স্থানীয় থানায় অভিযোগ দায়ের করে প্রতিবাদ দেখান একদল মানুষ। ঘটনার ভিডিও প্রকাশ্যে আসতেই আসরে নামে কংগ্রেস-সহ বিরোধীরা। যদিও পুলিশের দাবি, গেরুয়া নেতা ও ‘সমর্থক’দের আলোচনায় ঝামেলা মিটে গিয়েছে।

img-3

ঘটনায় বিরাট অস্বস্তিতে পড়ে গেরুয়া শিবির। বিরোধীরা কটাক্ষ শুরু করে। এক কংগ্রেস নেতা টুইট করে জানান, স্থানীয় থানায় বিজেপি নেতার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে প্রতারিতরা। কংগ্রেস-সহ কর্ণাটকের বিরোধী দলগুলির কটাক্ষ, বিশ্বের জনপ্রিয় নেতা মোদির সভায় ভাড়াটে সমর্থক লাগে! এই ঘটনায় প্রকাশ্যে এল বিজেপি একটি ভুয়ো দল, তাদের রাজনীতি মূলত প্রচার ভিত্তিক। যদিও এদিন শিদলাঘাটা পুলিশ জানায়, গেরুয়া নেতাদের সঙ্গে প্রতিবাদীদের আলোচনায় সমস্যার সমাধান হয়েছে। এই বিষয়ে আইনি ব্যবস্থা থেকে সরে এসেছে জনতা।

গত ১১ নভেম্বর শুক্রবার বেঙ্গালুরুতে ছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সভা। ওই দিন কর্ণাটকের কেম্পেগৌড়া আন্তর্জাতিক বিমানবন্দরের টার্মিনাল ২-এর উদ্বোধন করেন মোদি। এছাড়াও কেম্পেগৌড়ার ১০৮ ফুটের মূর্তি উন্মোচন করেন। অভিযোগকারীরা জানিয়েছেন, বিজেপি নেতাদের কথাতেই এই সভায় ভিড় বাড়াতে আসেন তাঁরা। গেরুয়া নেতা কথা দিয়েছিলেন, এর জন্য প্রত্যেককে ৫০০ টাকা করে দেওয়া হবে। অথচ সভা শেষে তাঁদের ২৫০ করে দেওয়া হয়। এর পর শনিবার রাজ্যের চিক্কাবল্লাপুর জেলার শিদলাঘাটায় বিক্ষোভ দেখান তাঁরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *