img-2

Bangla24x7 Desk : সুযোগ পেলে বিজেপির টিকিটে লোকসভা ভোটে লড়তে চান , জানিয়ে দিলেন বলি কুইন কঙ্গনা। বরাবর গেরুয়া শিবিরের সমর্থক কঙ্গনা। বিজেপি টিকিট দিলেই হিমাচল প্রদেশের মাণ্ডি লোকসভা কেন্দ্র থেকে ভোটে লড়তে চান বলে জানান তিনি।

img-3

গত কয়েক বছরে কঙ্গনা যা ইমেজ বানিয়েছেন, তাতে কঙ্গনা বিতর্ক খুঁজে বেড়ান না বরং বিতর্ক কঙ্গনাকে ঠিক খুঁজে পেয়ে যায়। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই নেপোটিজমের বিরুদ্ধে সরব হয়েছেন তিনি। বহুবার করণ জোহর, আলিয়া ভাটদের একহাত নিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। অভিনেত্রী যে সক্রিয় রাজনীতিতে আসতে চলেছেন, এমন গুঞ্জন বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল।

মথুরা থেকে দাঁড়াবার তেমন কোনও ইচ্ছে যে তাঁর নেই তা সাম্প্রতিক মন্তব্যেই স্পষ্ট করে দিয়েছেন কঙ্গনা। হিমাচল প্রদেশের মেয়ে তিনি। তাই সেখানকার মাণ্ডি কেন্দ্র থেকেই লোকসভার ভোটে দাঁড়ানো ইচ্ছে প্রকাশ করলেন। উল্লেখ্য, ২০১৪ এবং ২০১৯ সালে মাণ্ডি কেন্দ্র থেকে জয় পান প্রয়াত বিজেপি নেতা রামস্বরূপ শর্মা। ২০২১ সালের ১৭ মার্চ তিনি প্রয়াত হন। তারপরই এই কেন্দ্র কংগ্রেসের দখলে চলে যায়। উপনির্বাচনে মাণ্ডি কেন্দ্র থেকে জয় পান প্রতিভা সিং। তিনিই বর্তমান সাংসদ। ফলে সক্রিয় রাজনীতিতে প্রবেশ করলে এই আসনটিই আবার বিজেপির দখলে আনতে চান অভিনেত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *