Bangla24x7 Desk : গুজরাট বিধানসভা নির্বাচনের ফল নিয়ে ব্যস্ত অমিত শাহ। আহমেদাবাদ রওনা দিচ্ছেন তিনি। তাই বৃহস্পতিবার দিল্লিতে হচ্ছে না শাহী বৈঠক। সুকান্ত মজুমদারের সঙ্গে অমিত শাহ পরে বৈঠকে বসবেন বলেই জানা গিয়েছে। কবে আবার বৈঠক করবেন তাঁরা , সে বিষয়ে অবশ্য এখনও কোনও নির্দিষ্ট দিনক্ষণ জানা যায়নি।

সংগঠন নিয়ে বড় পদক্ষেপ করতে পারে কেন্দ্রীয় নেতৃত্ব, এমন ইঙ্গিত মিলেছিল গেরুয়া শিবিরের তরফে। তার মধ্যেই রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারকে তলব করেন অমিত শাহ। বৃহস্পতিবার সংসদে নিজের ঘরে সুকান্তকে দেখা করতে বলেন স্বরাষ্ট্রমন্ত্রী। শাহী বৈঠকে বিজেপি রাজ্য সভাপতির সঙ্গে কী আলোচনা হয়, তা নিয়ে রাজনৈতিক মহলে নানা জল্পনা দানা বাঁধে। আগামী বছরেই রাজ্যে পঞ্চায়েত নির্বাচন।  সেই নির্বাচনকে লক্ষ্যসীমা স্থির করে ঘুঁটি সাজাচ্ছে গেরুয়া শিবির।

ইতিমধ্যেই বাংলায় দুর্বল বলে চিহ্নিত ১৯টি লোকসভা কেন্দ্র ঘুরে দিল্লিতে রিপোর্ট জমা দিয়েছেন কেন্দ্রীয় নেতারা। বাংলায় দলের বুথের সংগঠনের হাল নিয়েও বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের কাছে রিপোর্ট করেছেন রাজ্যের দায়িত্বপ্রাপ্ত দলের পর্যবেক্ষক। সূত্রের খবর, রিপোর্টে উল্লেখ করা হয়েছে রাজ্য বিজেপি এখন কার্যত তিন শিবিরে বিভক্ত। একদিকে সুকান্ত ও অমিতাভ চক্রবর্তীর গোষ্ঠী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *