img-2

Bangla24x7 Desk : প্রয়াত অভিনেত্রী সোনালী চক্রবর্তী। সোমবার ভোরে দক্ষিণ কলকাতার এক বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। দীর্ঘদিন ধরে লিভারের সমস্যায় ভুগছিলেন অভিনেত্রী। এমনটাই জানিয়েছেন তাঁর স্বামী তথা টলিউডের প্রখ্যাত অভিনেতা শংকর চক্রবর্তী।

img-3

বহুদিন ধরেই অভিনয় জগতের সঙ্গে জড়িয়ে সোনালি চক্রবর্তী। রঙ্গমঞ্চ হোক বা সিনেমা, কিংবা হোক সিরিয়াল, সর্বত্রই ছিল তাঁর অবাধ বিচরণ। জানা গিয়েছে, বেশ কিছু দিন ধরে অসুস্থ ছিলেন অভিনেত্রী। হাসপাতালেও ভরতি হতে হয়েছিল। সুস্থ হয়ে বাড়িও ফিরেছিলেন। ফিরে আবার কাজ শুরু করেছিলেন। ‘গাঁটছড়া’ সিরিয়ালের মুখ্য চরিত্র খড়ির (শোলাঙ্কি রায়) জেঠিমার ভূমিকায় দেখা যায় তাঁকে। কিন্তু কিছুদিন আগে আবার অসুস্থ হয়ে পড়েন সোনালি চক্রবর্তী।

গত ২৪ অক্টোবরও প্রদীপ জ্বালিয়ে পরিবারের সঙ্গে দীপাবলি পালন করেছিলেন সোনালি চক্রবর্তী। কিন্তু তারপরই তাঁর শরীর খারাপ হতে শুরু করে। কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভরতি করা হয় অভিনেত্রীকে। অনেক চেষ্টা করা হয়েছিল। তবে শেষরক্ষা হয়নি। হাসপাতালেই শেষনিঃশ্বাস ত্যাগ করেন অভিনেত্রী। সোমবার সকালে সোনালি চক্রবর্তীর হাসিমুখের একটি ছবি পোস্ট করেন শংকর চক্রবর্তী। ক্যাপশনে লেখেন “ভরা থাক স্মৃতিসুধায়…”।  অভিনেতার এই পোস্টে অনেকেই প্রতিক্রিয়া জানিয়েছিলেন। সোনালি চক্রবর্তীর আত্মার শান্তি কামনা করেছেন তাঁরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *