img-2

Bangla24x7 Desk : পুরুলিয়ার পর বাঁকুড়া। বৃহস্পতিবার দুপুরে বিজেপি বিধায়ক চন্দনা বাউরির বাড়িতে মধ্যহ্নভোজ সারলেন ‘মহাগুরু’ মিঠুন চক্রবর্তী। জমিয়ে খেলেন ভাত, ডাল, আলুপোস্ত, আলুভাজা, বেগুনভাজা। শেষপাতে ছিল চাটনি, মিষ্টি। চন্দনা বাউরির বাড়ির দোতলায় একই সঙ্গে খেতে বসেন সুকান্ত মজুমজার , সুভাষ সরকার ও মিঠুন চক্রবর্তী। নিজের হাতে পরিবেশন করেন চন্দনা। শেষপাতে ছিল রসগোল্লা। পাত পেড়ে খাওয়াদাওয়া সারেন তাঁরা। শালপাতায় একেবারে বাঙালি খাবার খেয়ে মহাগুরু জানান, তিনি বরাবরই বাঙালি খাবার পছন্দ করেন। আলুপোস্ত তাঁর বিশেষ পছন্দের।

img-3

পাখির চোখ পঞ্চায়েত নির্বাচন। তার আগে বিজেপির তরফে প্রত্যন্ত এলাকায় জনসংযোগে নানা কর্মসূচি রয়েছে মিঠুন চক্রবর্তীর। বৃহস্পতিবার সকালে ১০.৪৫ নাগাদ বাঁকুড়ায় জেলা কমিটির সঙ্গে বৈঠক করেন মিঠুন। তারপর মণ্ডল কমিটির সঙ্গেও বৈঠক করেন তিনি। সেখান থেকে বেরিয়ে বেলা আড়াইটে নাগাদ গঙ্গাজলঘাঁটি ব্লকের কেলাইয়ে বিধায়ক চন্দনা বাউরির বাড়ির উদ্দেশ্যে রওনা দেন।

খাওয়াদাওয়ার কিছুক্ষণ পর চন্দনা বাউরির বাড়ি থেকে বের হন মিঠুন চক্রবর্তী। বিকেলে মেজিয়ায় কর্মিসভা রয়েছে মহাগুরুর। এভাবে মিঠুন চক্রবর্তীতে নিজের হাতে রান্না করা খাবার খাওয়াতে পেরেছেন বলে অত্যন্ত আনন্দিত চন্দনা। বৃহস্পতিবার ভোর তিনটে থেকে রান্নার আয়োজন শুরু করেছিলেন তিনি। যে শালপাতায় খেয়েছেন মহাগুরু, তাও নাকি নিজে হাতেই বানিয়েছেন বিধায়ক। উল্লেখ্য, বুধবার পুরুলিয়ায় এত কর্মীর বাড়িতে মধ্যহ্নভোজ সারেন মিঠুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *