Mahua Maitra Filed : সরকারি বাংলো ছাড়ার নোটিশ - চ্যালেঞ্জ করে দিল্লি হাই কোর্টে মামলা করলেন মহুয়া মৈত্র

Bangla24x7 Desk : Mahua Maitra Filed : এবার বাংলো ছাড়ার জন্য ডিরেক্টরেট অব এস্টেটের একদল আধিকারিককে পাঠানো হবে বলেও সূত্র মারফৎ জানা যাচ্ছিল। তবে আধিকারিক পাঠানোর আগেই আদালতে পৌঁছলেন বহিষ্কৃত তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র। কেন্দ্রের বাংলো ছাড়ার নোটিশকে চ্যালেঞ্জ জানিয়ে বৃহস্পতিবার দিল্লি হাইকোর্টে আবেদন জানিয়েছেন তিনি।

সাংসদ কোটায় পাওয়া বাংলো খালি করার জন্য মহুয়া মৈত্রকে নোটিশ দেয় কেন্দ্রীয় নগরোন্নয়ন ও আবাসন মন্ত্রকের অন্তর্গত ডিরেক্টরেট অফ এস্টেটস। ৭ জানুয়ারির মধ্যে তাঁকে বাংলো খালি করতে বলা হয়। এই নোটিশকে চ্যালেঞ্জ করে সুপ্রিম কোর্টে যান তৃণমূল নেত্রী। এত সহজে বাংলো ছাড়বেন না! সরকারি বাংলো ছাড়ার জন্য মহুয়া মৈত্রকে তিনবার নোটিশ দিয়েছে কেন্দ্র।

img-3

ব্যবসায়ী হীরানন্দ দর্শানিকে সংসদীয় ই-মেইলের আইডি, পাসওয়ার্ড দিয়েছেন এবং তাঁর থেকে টাকা নিয়ে সংসদে প্রশ্ন তুলেছেন বলে অভিযোগ। প্রসঙ্গত, সংসদ- বিরুদ্ধ কাজের অভিযোগে গত ৮ ডিসেম্বর মহুয়া মৈত্রকে সংসদ থেকে বহিষ্কৃত করা হয়েছে। আদালত সূত্রে খবর, সরকারি বাংলো ছাড়া নিয়ে কেন্দ্রের নোটিসকে চ্যালেঞ্জ জানিয়ে মহুয়া মৈত্রের আবেদন গ্রহণ করেছে দিল্লি হাই কোর্ট। বিচারপতি গিরীশ কাঠপালিয়ার বেঞ্চে এই মামলার শুনানি হবে। শীঘ্রই শুনানি হবে।

Srijan : ছাত্র সংগঠন থেকে সরলেন সৃজন , প্রতীক-উর! তাহলে প্রার্থীপদ ? লোকসভার আগেই কৌশলী বাম নেতৃত্ব

Mallikarjun Kharge : ‘তৃণমূলহীন’ বৈঠক – ইন্ডিয়া জোটের আহ্বায়ক মল্লিকার্জুন খাড়গে , মমতা-ই বলেছিলেন- পাল্টা তৃণমূল

Amrit Bharat : বন্দে ভারতের পর রাজ্যকে উপহার ‘অমৃত ভারত’ – কোন রুটে অত্যাধুনিক ‘এক্সপ্রেস’ ? থাকছে কি কি সুবিধা ?

Shah Nadda In City : রাতের বিমানে শহরে শাহ-নাড্ডা , লোকসভার রণকৌশল স্থির করতে মঙ্গলে দফায় দফায় বৈঠক

Mahua Maitra Filed : সরকারি বাংলো ছাড়ার নোটিশ – চ্যালেঞ্জ করে দিল্লি হাই কোর্টে মামলা করলেন মহুয়া মৈত্র

অনান্য খবর : – On Ram Temple : রামলালার আমেজে মজেছে দেশ ! রাম মন্দির নিয়ে ডাকটিকিটের সংকলন প্রকাশ প্রধানমন্ত্রীর

বিশ্বের বিভিন্ন দেশে ভগবান রামের উপর যে সব ডাকটিকিট তৈরি হয়েছে, তা রয়েছে এই বইয়ে। এই সব ডাকটিকিটের নকশায় রয়েছে, রাম মন্দির, চৌপাই ‘মঙ্গল ভবন অমঙ্গল হরি’, সূর্য, সরযূ নদী এবং মন্দিরের চারপাশে ভাস্কর্য। এই স্ট্যাম্প বইটি বিভিন্ন সমাজের প্রতি শ্রী রামের আন্তর্জাতিক আবেদন তুলে ধরার একটি প্রচেষ্টা বলে জানা গিয়েছে। ৪৮ পৃষ্ঠার এই বইতে মার্কিন যুক্তরাষ্ট্র, নিউজিল্যান্ড, সিঙ্গাপুর, কানাডা, কম্বোডিয়া এবং জাতিসঙ্ঘে মতো সংস্থাগুলি সহ ২০টিরও বেশি দেশে Continue Reading

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *