img-2

Bangla24x7 Desk : এবার বেফাঁস পাঁচলার বিধায়ক। কর্মিসভায় বললেন, “আমি না জিততে পারলে মমতা বন্দ্যোপাধ্যায়ও নবান্নে বসতে পারবেন না।” তাঁর এই মন্তব্যে তুমুল বিতর্ক। “এই মন্তব্যের দায় বিধায়কের”, মন্তব্য করলেন তৃণমূল সাংসদ শান্তনু সেন। সাংসদ শান্তনু সেন বলেন, “কেউ যদি এহেন মন্তব্য করে থাকেন সেটা তার ব্যক্তিগত সিদ্ধান্ত। এর সঙ্গে দলের কোনও সম্পর্ক নেই। উনি ব্যক্তিগতভাবে কী মন্তব্য করবেন, তার দায় দলের নয়।”

বিষয়টা ঠিক কী ? সোমবার বিকেলে পাঁচলার ধুলোর বাঁধ এলাকায় তৃণমূলের একটি কর্মিসভার আয়োজন করা হয়েছিল। সেখানে ছিলেন পাঁচলার বিধায়ক গুলশন মল্লিক। সেখানে তিনি বলেন, “আমি যদি ভোট না পাই তাহলে সন্ন্যাস নিয়ে নেব। আর আমি যদি পাঁচলায় না জিতি তাহলে মমতা বন্দ্যোপাধ্যায় নবান্নে বসতে পারবেন না।” পাশাপাশি মুখ্যমন্ত্রীর হাতের তৈরি জনমুখী প্রকল্পের কথাও বলেন তিনি। তবে এই ভোটে জেতা নিয়ে করা মন্তব্যকে কেন্দ্র করে দানা বেঁধেছে বিতর্ক।

দীর্ঘদিনের পোড় খাওয়া রাজনীতিবিদ বিধায়ক গুলশান মল্লিক। ১৯৯৬ সালে প্রথমবার কংগ্রেসের টিকিটে ভোটে লড়াই করেছিলেন তিনি। জয়ীও হয়েছিলেন। পরবর্তীতে যোগ দেন তৃণমূলে। ২০১১ সাল থেকে পরপর তিনবারই পাঁচলা থেকে তৃণমূলের হয়ে জয়ী হয়েছেন। অর্থাৎ দলের বেশ দাপুটে নেতা তিনি। সক্রিয়ভাবে রাজনীতি করেন। তাঁর মুখে এহেন মন্তব্যে স্বাভাবিকভাবেই এলাকায় শুরু হয়েছে কানাঘুষো। তবে একাংশের দাবি, গুলশন মল্লিক বোঝাতে চেয়েছেন, পাঁচলা আসনটিতে তৃণমূলের জয় ১০০ শতাংশ নিশ্চিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *