Bangla24x7 Desk : আটবার বিয়ে ! বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছে সৎ মা , ঘনিষ্ঠ অবস্থায় মা’কে দেখে ফেলতেই খুন সৎ ছেলে। ছেলেকে খুনের অভিযোগে গ্রেপ্তার সৎ মা। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে নদিয়ার কালীগঞ্জ থানা এলাকায়। মহিলার কীর্তিতে হতবাক প্রতিবেশীরা।

ধৃত মহিলার নাম পারভিনা বিবি। শোনা যায়, এখনও পর্যন্ত মোট আটটি বিয়ে করেছে সে। কয়েক বছর আগে নদিয়ার কালীগঞ্জ থানার পাগলাচণ্ডী এলাকার বাসিন্দা ভাটু শেখকে বিয়ে করে পারভিন। কর্মসূত্রে কলকাতায় থাকেন ওই ব্যক্তি। ফলে সৎ ছেলে আর পারভিন থাকতেন নদিয়ার বাড়িতে। সূত্রের খবর, সম্প্রতি ভাটু শেখের ছেলে খোসমহম্মদ খবর পান, বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছে সৎ মা। তবে সে বিষয়ে মুখ খোলেনি তিনি।

img-2

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, খোসমহম্মদের সঙ্গে পারভিনের সম্পর্ক কোনওদিনই ভাল ছিল না। প্রায়ই ছেলের উপর অত্যাচার করত ওই মহিলা। খেতে দিত না বলেও অভিযোগ। সোশ্যাল মিডিয়ায় এ বিষয়ে সরবও হয়েছিল খোসমহম্মদ। তবে পরিণতি যে এতটা ভয়ংকর হতে পারে, তা নিজেও হয়তো ভাবতে পারেননি তিনি।

পুলিশ সূত্রে খবর, গত সপ্তাহে বাড়ি ফাঁকা থাকার সুযোগকে কাজে লাগিয়ে প্রেমিককে বাড়িতে ডেকেছিল পারভিন। খোসমহম্মদ তাদের দু’জনকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলে। গোটা ঘটনা ক্যামেরাবন্দি করে সে। এরপর সে পারভিনকে জানায়, বিষয়টা সকলকে জানিয়ে দেবে। অভিযোগ, এরপর স্বামীর প্রথম পক্ষের ছেলেকে খুনের ছক কষে সে। সেই মতো রবিবার রাতে সৎ ছেলেকে হত্যা করে পারভিন। ঘর থেকে উদ্ধার হয় গলায় ফাঁস লাগানো দেহ। সোমবার রাতে অভিযুক্তের বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ হয় পরিবার। মঙ্গলবার সকালে গ্রেপ্তার করা হয়েছে পারভিনকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *