img-2

Bangla24x7 Desk : “বিজেপিকে ভোট দিলে চোরদের জেলযাত্রা” , তৃণমূলকে কটাক্ষ করে আশ্বাস নাড্ডার। বেথুয়াডহরির সভা থেকে রাজ্যকে একহাত নিলেন জেপি নাড্ডা। দাবি করলেন, প্রধানমন্ত্রীর পাঠানো অর্থ ঠিক খাতে খরচ করা হচ্ছে না। বৃহস্পতিবার সকালে নিউটাউনের হোটেলের সামনে দলের সর্বভারতীয় সভাপতি হিসাবে মেয়াদ বৃদ্ধি উপলক্ষে জে পি নাড্ডাকে সংবর্ধনা দেয় রাজ‌্য বিজেপি। তার পরই নদিয়ায় মায়াপুরে ইসকন মন্দিরে যান। তারপর বেথুয়াডহরির জুনিয়র ইস্টবেঙ্গল ময়দানে জনসভা করেন।

img-3

 

মাঝে মধ্যেই প্রকাশ্যে আসছিল বিজেপির অন্তর্দ্বন্দ্ব। এই পরিস্থিতিতে বঙ্গসফরে বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা। বৃহস্পতিবার বেথুয়াডহরিতে জনসভা করলেন তিনি। সেখানেই একাধিক ইস্যুতে রাজ্যকে নজিরবিহীনভাবে আক্রমণ করেন নাড্ডা। আবাস থেকে শুরু করে কেন্দ্রের সমস্ত প্রকল্পে রাজ্য দুর্নীতি করছে বলে দাবি করেন তিনি। বলেন, “কেন্দ্র কাজের জন্য টাকা পাঠাচ্ছে আর এখানে ঘোটালা হচ্ছে। গরু, বালি, কয়লা এমনকী শৌচাগার থেকেও টাকা খাচ্ছে তৃণমূল। ওরা সংবিধান পর্যন্ত মানেন না।” হুঁশিয়ারির শুরে বলেন, “সংবিধান না মানলে জনতা বিচার করবে।”

বলেন, “শুভেন্দু বলেন, চোর ধরো….আমিও বলছি, আপনারা পদ্মে ভোট দিন, আমরা চোর জেলে ভরব।” এদিনের জনসভা থেকে সরাসরি মুখ্যমন্ত্রীকে আক্রমণ করেন জেপি নাড্ডা। বলেন, “আমি তো দিদিকে বলছি সংবিধান মানুন, রাগ কমান। দিদি এত রাগ করতে নেই। স্বাস্থ্যের জন্য ভাল না। সংবিধান মেনে কাজ করতে হয়।” সভা থেকে মোদির প্রশংসা করেন নাড্ডা। তুলে ধরেন মোদির আমলে দেশের উন্নতির খতিয়ান। বলেন, “মোদি সৎ, বাংলার সরকার বেইমান।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *