img-2

Bangla24x7 Desk : বাজারে Motorola-র নতুন মডেল! দ্রুত চার্জিং, ৫০MP ফ্রন্ট ক্যামেরা, দাম কত জানেন ? Motorola Edge 50 Ultra লঞ্চ করেছে। প্রিমিয়াম Motorola স্মার্টফোনটি Qualcomm Snapdragon 8s Gen 3 চিপসেট দ্বারা চালিত এবং এটি একটি OLED ডিসপ্লে যুক্ত। স্মার্টফোনটিতে একটি ৫০MP প্রধান ক্যামেরা রয়েছে এবং এটি একটি ৪৫০০mAh ব্যাটারি দ্বারা সমর্থিত। 

img-3

Motorola Edge 50 Ultra ফোনে রয়েছে ৬.৭ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে, যা ১২২০ ও ২৭১২ পিক্সেল রেজোলিউশন যুক্ত। Motorola Edge 50 Ultra ফোনের ওলেড ডিসপ্লে ১৪৪ রিফ্রেশ রেট যুক্ত এবং এর পিক ব্রাইটনেস ২৫০০ নিটস। Motorola Edge 50 Ultra ফোন করনিং গরিলা গ্লাস ভিক্টাস দ্বারা সুরক্ষিত। ফ্ল্যাগশিপ মোটোরোলা স্মার্টফোনটি ১২GB র‍্যামের সঙ্গে যুক্ত একটি অক্টাকোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮s Gen ৩ চিপসেট দ্বারা চালিত। স্মার্টফোনটি ৫১২GB ইন্টারনাল স্টোরেজ অফার করে। Motorola Edge 50 Ultra ফোন Android 14 অপারেটিং সিস্টেম দ্বারা চালিত।  Motorola Edge 50 Ultra ফোনের সামনে একটি ৫০MP সেলফি ক্যামেরা রয়েছে। এছাড়াও Motorola Edge 50 Ultra শ্যুটার স্মার্টফোনটিতে একটি স্টেরিও স্পিকার টিউন করা হয়েছে ডলবি অ্যাটমস দ্বারা।

Ultra ফোন IP৬৮ রেটিং সহ আসে, যা এটিকে ধুলো এবং জল প্রতিরোধী করে তোলে। প্রিমিয়াম স্মার্টফোনটিতে f/১.৬ অ্যাপারচার এবং ৫০MP প্রধান ক্যামেরা সহ একটি ট্রিপল রিয়ার ক্যামেরা রয়েছে। এছাড়াও Motorola Edge 50 Ultra ফোনে রয়েছে ৫০MP আল্ট্রা-ওয়াইড অটোফোকাস ক্যামেরা এবং ৬৪MP ৩X পোর্ট্রেট টেলিফটো ক্যামেরা, f/২.৪ অ্যাপারচার সহ। স্মার্টফোনটি ২৪ জুন থেকে বিক্রি শুরু হবে এবং এটি Flipkart, Motorola.in এবং দেশের অনুমোদিত খুচরো দোকানগুলি সহ অনলাইনে পাওয়া যাবে। লঞ্চ অফারের অংশ হিসাবে, কোম্পানি এই স্মার্টফোনে ৫০০০ টাকা ছাড় দিচ্ছে। গ্রাহকরা নেতৃস্থানীয় ব্যাঙ্কগুলি থেকে কেনাকাটায় প্রতি মাসে ৪১৬৭ টাকা থেকে শুরু করে ১২ মাস পর্যন্ত নো কস্ট ইএমআই-এর সুবিধা পেতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *