img-2

Bangla24x7 Desk : পর্দায় তাদের গা জ্বালানো অভিনয় দেখে দর্শকদের যতই রাগ হোক না কেন বাস্তবে কিন্তু দুজনেই দারুন হাসিখুশি।এদিন প্রকাশ্যে আসা দিদি নাম্বার ওয়ান-এর আসন্নই পর্বের ভিডিওতে দেখা গিয়েছে দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে গিয়ে মহা বিপদে পড়েছেন বাংলা টেলিভিশনের এই দুই জনপ্রিয় খলনায়িকা। শোয়ের এক মজার গেম শো তে এই দুই নায়িকাকে ল্যাটা মাছ ধরার চ্যালেঞ্জ ছুঁড়ে দেন সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায়।

img-3

প্রসঙ্গত বাংলা সিরিয়ালের জনপ্রিয় খলনায়িকাদের কথা উঠলে সবার প্রথমে আসে একটাই নাম ,তিনি হলেন  স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘শ্রীময়ী’র জুন আন্টি অর্থাৎ অভিনেত্রী  ঊষসী চক্রবর্তী। খুব শিগগিরই দিদি নাম্বার ওয়ানের আগামী পর্বে অর্থাৎ শুক্রবারের এপিসোড হাজির থাকবেন তিনি। তার সাথেই থাকছেন জগদ্ধাত্রী সিরিয়ালের শকুন্তলা মানে অভিনেত্রী কাঞ্চনা মৈত্র।

কিন্তু ভয়ের চোটে একপা এগিয়ে গিয়েও দুপা পিছিয়ে আসেন তাঁরা। কাঁচের ভিতর রাখা ল্যাটা মাছ ধরার সাহসে কুলিয়ে ওঠেনি  এই দুই অভিনেত্রীর। পর্দার জনপ্রিয় খলনায়িকা জুন আন্টি তো মাছের নড়াচড়া দেখেই  লাফালাফি শুরু করে দেন। পর্দার দুই খলনায়িকার এমন কাণ্ডকারখানা দেখে হাসিতে ফেটে পড়েন রচনা বন্দ্যোপাধ্যায় সহ উপস্থিত অন্যান্য প্রতিযোগীরা। শেষমেষ দেখা যায় খোদ  রচনা বন্দ্যোপাধ্যায় নিজে এসে  একবারেই ল্যাটা মাছ তুলে নেন। হাতে জ্যান্ত লাটা মাছ তুলে নিয়েই জুন আন্টির পিছনে ছুটতে শুরু করেন রচনা। এই দৃশ্য দেখে হাসি থামছে না দর্শকদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *