Mayanagari Ayodhya : পুণ্য প্রভাতে রামলালার পুণ্যস্নান ,মায়ানগরী অযোধ্যায় লাখো পুণ্যার্থীর ঢল

Bangla24x7 Desk : Mayanagari Ayodhya : সকাল থেকেই শুরু হয়েছে রাম মন্দিরের প্রাণ প্রতিষ্ঠার আচার। পুণ্য প্রভাতে রামলালার পুণ্যস্নান ,মায়ানগরী অযোধ্যায় লাখো পুণ্যার্থীর ঢল। কলসের জল দিয়ে শোধন করা হয়েছে মূর্তি ও মন্দির চত্বর। রাম জন্মভূমি ট্রাস্টের তরফে ভাগ করে নেওয়া হয়েছে সেই প্রাণ প্রতিষ্ঠার আচারের ছবি। দেখা গিয়েছে, রাম লালার মূর্তিতে সাদা ফুল ও তুলসীর মালা দিয়ে সাজিয়ে তোলা হয়েছে।

আজকের অনুষ্ঠানে উপস্থিত থাকবেন ১১ হাজার অতিথি। প্রাণ প্রতিষ্ঠার জন্য বিশেষভাবে ফুলের সাজে সাজানো হয়েছে রাম মন্দিরকে। তবে রাম মন্দিরের উদ্বোধনের ঐতিহাসিক মুহূর্তের সাক্ষী থাকার জন্য লাখো লাখো পুণ্য়ার্থীরা ভিড় জমিয়েছেন অযোধ্যায়। ভক্তদের জন্য আগামী ২৪ জানুয়ারি থেকে খুলে যাবে রাম মন্দিরের দরজা।

Mayanagari Ayodhya : পুণ্য প্রভাতে রামলালার পুণ্যস্নান ,মায়ানগরী অযোধ্যায় লাখো পুণ্যার্থীর ঢল

Mahua Maitra Filed : সরকারি বাংলো ছাড়ার নোটিশ – চ্যালেঞ্জ করে দিল্লি হাই কোর্টে মামলা করলেন মহুয়া মৈত্র

On Ram Temple : রামলালার আমেজে মজেছে দেশ ! রাম মন্দির নিয়ে ডাকটিকিটের সংকলন প্রকাশ প্রধানমন্ত্রীর

Shuvendu Sukant Group : লোকসভার কমিটিতে নেই নাম ! শুভেন্দু-সুকান্ত গোষ্ঠীর দাপটে আরও কোণঠাসা দিলীপ ?

Ganges Municipality : গঙ্গাসাগরে করোনা ! কোভিড উদ্বেগে হাঁচি-কাশি দেখলেই করোনা টেস্ট করবে পুরসভা

January 22 : ২২ জানুয়ারি রাজ্যে সরকারি ছুটি ? সুকান্তর চিঠি পৌঁছল মমতার দরবারে , মঞ্জুর করবেন মুখ্যমন্ত্রী ?

On Ram Temple : রামলালার আমেজে মজেছে দেশ ! রাম মন্দির নিয়ে ডাকটিকিটের সংকলন প্রকাশ প্রধানমন্ত্রীর

অনান্য খবর : – Nirmala Sitharaman : নির্মলা সীতারমণকে রাম মন্দিরের উদ্বোধন দেখতে বাধা ! বিজেপির কাঠগড়ায় ‘সনাতন বিরোধী’ DMK

নির্মলা জানান, তামিলনাড়ুতে প্রায় ২০০ রাম মন্দির আছে সরকারি সংস্থার অধীনে। সেই মন্দির গুলিতেও আগামী ২২ জানুয়ারি সমস্ত পুজো , প্রার্থনায় নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। অর্থমন্ত্রীর দাবি , তামিলনাড়ুতে রাম মন্দির সম্পর্কিত কোনও অনুষ্ঠানও করতে দেওয়া হচ্ছে না। একদিন আগেই অর্থমন্ত্রী অভিযোগ করেছিলেন, তামিলনাড়ুর শাসকদল ডিএমকে রাম মন্দিরে প্রাণপ্রতিষ্ঠার অনুষ্ঠানের সরাসরি সম্প্রচারে নিষেধাজ্ঞা জারি করেছে।

সোমবার তামিলনাড়ুর কাঞ্চীপুরমের একটি মন্দিরে জায়ান্ট স্ক্রিন বসিয়ে রাম মন্দির উদ্বোধন দেখানোর ব্যবস্থা করে বিজেপি। সেখানেই হাজির থাকার কথা ছিল নির্মলা সীতারমণের। তিনিও সাধারণ মানুষের সঙ্গে রাম মন্দির উদ্বোধন দেখার পরিকল্পনা করেন। অভিযোগ, নির্মলা পৌঁছনোর আগেই ওই এলইডি স্ক্রিন ভেঙে দেয় তামিলনাড়ু পুলিশ। বানচাল করে দেওয়া হয় রাম মন্দির উদ্বোধন সরাসরি Continue Reading

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *