img-2

Bangla24x7 Desk : শ্যামপুরে মেয়ের সম্ভ্রম রক্ষা করতে গিয়ে দুষ্কৃতীদের মারে বাবার মৃত্যুর ঘটনা নিয়ে রাজনীতি চান না নিহতের স্ত্রী। হাওড়া গ্রামীণ বিজেপি নেতৃত্বকে সাফ জানান, “আমি কোনও রাজনীতি চাই না। আপনাদের যদি ইচ্ছা হয় আমাদের পাশে থাকতে পারেন।” এই ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এখনও থমথমে গোটা এলাকা।

img-3

বুধবার বিজেপির হাওড়া গ্রামীণ জেলা কমিটির পক্ষ থেকে মৃতের পরিবারের সঙ্গেও দেখা করা হয়। মৃতকে তাদের সদস্য বলে দাবি করে বিজেপি নেতৃত্ব। মৃতের স্ত্রীর পাশে থাকার কথাও জানায়। যদিও এ ব্যাপারে মৃতের স্ত্রীর স্পষ্ট বক্তব্য, তিনি কোনও রাজনীতি চান না। এবং তাঁর স্বামী বিজেপি কর্মী হওয়ার কথাও কার্যত অস্বীকার করেন। মৃতের স্ত্রী বলেন, “আমি কোনও রাজনীতি চাই না। আপনাদের যদি ইচ্ছা হয় আমাদের পাশে থাকতে পারেন।”

বিকেলে বিজেপির গ্রামীণ এলাকার পক্ষ থেকে শ্যামপুর মোড় থেকে শ্যামপুর থানা পর্যন্ত বিক্ষোভ মিছিল করা হয়। সেখানে শ্যামপুর থানার ওসিকে বদলের দাবি তোলা হয়। থানার সামনে বসে পড়ে অবস্থান বিক্ষোভ দেখান কর্মী-সমর্থকরা। পরে কয়েকজন সদস্য ওসির কাছে স্মারকলিপি জমা দেন। এদিকে হঠাৎই বিজেপি কর্মী সমর্থকরা খেপে গিয়ে থানায় ঢোকার মুখের ব্যারিকেড ভাঙার চেষ্টা করে। পুলিশের সঙ্গে ধস্তাধস্তি হয়। পুলিশকে লক্ষ্য করে জুতো ছোঁড়েন বিক্ষোভকারীরা। যদিও পুলিশ সংযতভাবেই সেই বিক্ষোভ নিয়ন্ত্রণ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *