img-2

Bangla24x7 Desk : বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে ফের বিস্ফোরক তৃণমূল। কয়লা পাচার মামলার মূল অভিযুক্ত বিনয় মিশ্রর আত্মীয়র সঙ্গে বৈঠক করেছিলেন বিরোধী দলনেতা। মঙ্গলবার সাংবাদিক বৈঠকে এমনই দাবি করলেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ। বিনয়ের সঙ্গে শুভেন্দুর ফোনে কথা হয়েছে বলে আগেই দাবি করেছিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। এবার বিনয়ের ভাইয়ের সঙ্গেও শুভেন্দুর দীর্ঘক্ষণ বৈঠকের অভিযোগ করলেন তৃণমূল মুখপাত্র। যদিও তৃণমূলের অভিযোগ প্রসঙ্গে বিজেপির তরফে  কোনও প্রতিক্রিয়া মেলেনি।

img-3

সাংবাদিক বৈঠক থেকে বিরোধী দলনেতার উদ্দেশে প্রশ্ন ছুঁড়েছেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক। কুণাল ঘোষের চ্যালেঞ্জ, ২০২১ সালের ২১ এবং ২২ সেপ্টেম্বর সন্ধে ছ’টা থেকে সাতটা পর্যন্ত নিজাম প্যালেসে বিনয় মিশ্রর ঘনিষ্ঠ আত্মীয়র সঙ্গে বৈঠক করেছেন কিনা জবাব দিন শুভেন্দু অধিকারী। একই সঙ্গে তৃণমূল মুখপাত্রের দাবি, দু’জনের মোবাইলের টাওয়ার লোকেশন মিলিয়ে দেখুক তদন্তকারী সংস্থা। বিনয়ের সঙ্গে শুভেন্দুর কথোপকথনের অডিও আদালতে পেশ করার হুঁশিয়ারিও দেন তিনি। সেখানে নাকি সেটিং করে দেওয়ারও প্রস্তাব দিয়েছিলেন শুভেন্দু। এমনটাই দাবি তৃণমূলের।

অভিষেক বন্দ্যোপাধ্যায় একাধিকবার দাবি করেছেন, কয়লা পাচারের মূল অভিযুক্ত বিনয়ের সঙ্গে শুভেন্দুর ফোনে কথা হয়েছে। সেই অডিও ক্লিপ সময়মতো প্রকাশ্যে আনার চ্যালেঞ্জও ছুঁড়েছেন তিনি। এ প্রসঙ্গে এদিন কুণাল বলেন, “কথায় কথায় মানহানির মামলা করেন শুভেন্দু, আইনজীবীর চিঠি পাঠান। অভিষেকের অভিযোগ যদি মিথ্যে হয় তাহলে কেন মানহানির মামলা করলেন না? শুভেন্দু মামলা করলে অডিও ক্লিপটি আদালতে পেশ করবেন অভিষেক।” শুভেন্দু মামলা না করলে বুঝতে হবে অভিষেকের অভিযোগই সঠিক, দাবি তৃণমূল মুখপাত্রের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *