img-2

Bangla24x7 Desk : বিজেপির রাজ‌্য নেতার বিরুদ্ধে এবার পুলিশে অভিযোগ দায়ের করলেন দলেরই যুব মোর্চার আইটি সেলের ইনচার্জ মণীশ বিসা। রাজ‌্য বিজেপির আইনি সেলের ইনচার্জ লোকনাথ চট্টোপাধ‌্যায়ের বিরুদ্ধে পোস্তা থানায় লিখিত অভিযোগ জানিয়েছেন মণীশ। মণীশের বক্তব‌্য, পোস্তা থানায় অভিযোগ করেছেন তিনি। শারীরিক নির্যাতনের অভিযোগ করেছেন। পাশাপাশি দুই সিআরপিএফ জওয়ানের বিরুদ্ধেও থানায় অভিযোগ করেছেন তিনি।

পুলিশ সূত্রে খবর, অস্বাভাবিক যৌন আচরণের মামলা দায়ের হয়েছে। শুক্রবার লালবাজারের তরফে জানানো হয়েছে, মণীশ বিসাকে যৌন নির্যাতন করা হয়েছে। অভিযোগ দায়ের হয়েছে লোকনাথ চট্টোপাধ‌্যায়, রাকেশ কুমার, রাহুল ও বিনোদ সিংয়ের বিরুদ্ধে। পুলিশ জানিয়েছে , ২৬ থেকে ২৯ অক্টোবরের মধ্যে শারীরিক নির্যাতন করা হয়েছে মণীশকে। এদিকে, দলের রাজ‌্য নেতার বিরুদ্ধে যুব নেতার এই বিস্ফোরক অভিযোগ এবং তা নিয়ে পুলিশে অভিযোগ হওয়ার ঘটনায় তোলপাড় শুরু হয়েছে বঙ্গ বিজেপিতে।

img-3

স্পষ্টতই চাপের মুখে পড়েছেন রাজ‌্য বিজেপির ক্ষমতাসীন শিবির। ক’দিন আগেই বিজেপির রাজ‌্য নেতা লোকনাথ চট্টোপাধ‌্যায়ের বিরুদ্ধে দলের সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার কাছে বিস্ফোরক অভিযোগ করেছিলেন যুব মোর্চার আইটি সেলের ইনচার্জ মণীশ বিসা। নাড্ডাকে পাঠানো বঙ্গ বিজেপির মণীশের ওই চিঠি গত সোমবার প্রকাশ্যে এসেছে। মণীশের অভিযোগ, রাজ্য বিজেপির আইনি সেলের ইনচার্জ লোকনাথ চট্টোপাধ্যায় দলের কাজে সিকিমে তাঁর সঙ্গে যেতে বলেন। কিন্তু সিকিমে পৌঁছে মণীশ বুঝতে পারেন তাঁকে সংগঠনের কাজে নয়, ওঁর ব্যক্তিগত সেবক হিসাবে কাজে নিয়ে যাওয়া হয়েছে।

মণীশের দাবি, যুব মোর্চার রাজ‌্য সভাপতি ডা. ইন্দ্রনীল খাঁকে তিনি মৌখিক সব জানিয়েছেন। রাজ‌্য সভাপতি সুকান্ত মজুমদার, সাধারণ সম্পাদক (সংগঠন) অমিতাভ চক্রবর্তী প্রত্যেকেই বিষয়টি জানেন। গোটা বিষয়টিতে অবশ‌্য চরম অস্বস্তিতে বঙ্গ বিজেপি। দলের পুরনো নেতা-কর্মীরা দাবি করেছেন, ঘটনার সত‌্যতা প্রমাণ হলে দলীয়স্তরে কড়া ব‌্যবস্থা নেওয়া উচিত ওই রাজ‌্য বিজেপি নেতার বিরুদ্ধে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *