img-2

Bangla24x7 Desk : গুজরাটের নির্বাচনে এবার নয়া দলের আগমন। হিন্দুত্ববাদকে ভরসা করেই জনস্বার্থে কাজ করার জন্য নির্বাচনে লড়বে প্রজা বিজয় পার্টি। বিতর্কিত আইপিএস অফিসার ডিজি বানজারা এই নতুন দল ঘোষণা করেছেন। প্রসঙ্গত, সোহরাবউদ্দিন শেখ হত্যা মামলায় বেকসুর খালাস পেয়েছিলেন বানজারা। ইশরাত জাহান হত্যাকাণ্ডে তাঁর নাম জড়িয়েছিল।

img-3

বানজারার মতে, কংগ্রেস বা আপ কেউই বিজেপিকে সরিয়ে সরকার গঠন করতে পারবে না। দল ঘোষণা করে প্রাক্তন আইপিএস বলেছেন, “আম আদমি পার্টিকে বিজেপির বিকল্প হিসাবে বেছে নিতে পারবেন না গুজরাটের সাধারণ মানুষ।” তবে জল্পনা শোনা যাচ্ছিল, বিজেপি থেকে নির্বাচনে লড়ার টিকিট পাননি বানজারা। সেই জন্যই নতুন দল গড়েছেন তিনি। তবে এই দাবি উড়িয়ে দিয়ে বানজারা বলেছেন, “আমি আদর্শের জন্য রাজনীতি করি। ভোটের টিকিটের জন্য লাইনে দাঁড়াতে পারব না।”

নতুন দলের কথা ঘোষণা করে বানজারা বলেছেন, “গুজরাটের মানুষ চট করে অহিন্দু দলকে সরকারে দেখতে চায় না। সেই জন্যই গত ২৭ বছর ধরে গুজরাটের মসনদে রয়েছে বিজেপি। আমি মনে করি, কেবলমাত্র হিন্দুত্ববাদী রাজনৈতিক দলই বিজেপির মোকাবিলা করতে পারে। রাজ্য ও দেশের সকল মানুষকে জানাতে চাই, পিভিপি একটি হিন্দুত্ববাদী দল।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *