img-2

Bangla24x7 Desk :  নদিয়ায় মুখ্যমন্ত্রীর প্রশাসনিক সভায় বিডিও-এর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন করিমপুরের বিধায়ক বিমলেন্দু সিংহ রায়। ভরা সভায় বিধায়কের আচরণ মোটেও ভালভাবে নেননি মুখ্যমন্ত্রী। তিনি সাফ জানান, বিডিও নিজের মতো কাজ করবেন, বিধায়কের কথায় চলবেন না।

img-3

বৃহস্পতিবার দুপুরে নদিয়ার রানাঘাটে প্রশাসনিক সভা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানেই বিধায়ক, সাংসদ, জেলা পরিষদের সদস্যদের সমস্যার কথা শোনেন তিনি। প্রত্যককে নিজের মতো করে সহযোগিতার আশ্বাস দেন। কারও আরজি আবার সঙ্গে সঙ্গে নাকচ করে দেন। এদিনের সভায় ছিলেন করিমপুরের বিধায়ক বিমলেন্দু সিংহ রায়। এদিন মুখ্যমন্ত্রীকে এলাকার সমস্যার কথা জানানোর পাশাপাশি ক্ষোভ উগরে দেন স্থানীয় বিডিও-এর বিরুদ্ধে।

বিমলেন্দু সিংহ রায় বলেন, “বিডিও আমার বিরুদ্ধে দল তৈরি করছে।” বিডিওর মেয়াদ শেষের দিকে তা জানিয়ে মুখ্যমন্ত্রীকে এ বিষয়ে ব্যবস্থা গ্রহণের আরজি জানান তিনি। মুখ্যমন্ত্রী সাফ জানিয়েছেন, বিডিও তাঁর নিজের মতো করে কাজ করেন। । বিমলেন্দুবাবুকে বলেন, “বিডিও আপনার কথা মতো কাজ করবে না। আর আপনার কথায় বিডিও বদলও হবে না।” দীর্ঘদিন ধরে করিমপুরে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের কথা প্রকাশ্যে আসছিল। বিডিওর সঙ্গে বিধায়কদের মন কষাকষির নেপথ্যে সেই কোন্দলও কারণ হতে পারে বলে মনে করছে ওয়াকিবহল মহল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *