img-2

Bangla24x7 Desk : শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় এবার কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার স্ক্যানারে এক রহস্যময়ী নারী। নাম হৈমন্তী গঙ্গোপাধ্যায়। এই মামলায় ধৃত তৃণমূল যুবনেতা কুন্তল ঘোষের মুখে শোনা গিয়েছে এই নাম। তাঁর দাবি, এই হৈমন্তী গোপাল দলপতির স্ত্রী। যদিও বর্তমানে এই রহস্যময়ী হৈমন্তীর কোনও খোঁজ পাওয়া যাচ্ছে না। এমনকী , তাঁর বাপের বাড়িতে গিয়ে খোঁজ নিতেই ক্ষোভে ফুঁসে উঠলেন হৈমন্তীর মা। জানালেন মেয়ে তাঁর জন্য মৃত।

img-3

জানা যায়, হাওড়ার উত্তর বাকসারা কাটুরিয়া পাড়ায় হৈমন্তী গঙ্গোপাধ্যায়ের বাপের বাড়ি। মেয়ের সম্পর্কে কিছু বলতে নারাজ মা। মেয়ের নাম শুনেই কার্যত ক্ষোভে ফেটে পড়েন তিনি। হৈমন্তীর মা বলেন, “নিকুচি করেছে মেয়ের। আমার মেয়ে মরে গিয়েছে। কোনও মেয়ে নেই আমার।” পাশাপাশি জানান, তাঁর শারীরিক অবস্থা ভালো নয়। হাসপাতালে ভর্তির প্রয়োজন রয়েছে।

সূত্রের খবর, গত ১০ থেকে ১২ দিন আগে পরিবারের সদস্যের শরীর খারাপের খবর শুনে হাওড়ায় বাপের বাড়িতে পৌঁছে গিয়েছিলেন হৈমন্তী। যদিও বর্তমানে তাঁর কোনও হদিশ নেই। ED আধিকারিকদের অনুমান, এই হৈমন্তী গঙ্গোপাধ্যায়ের সঙ্গে নিয়োগ দুর্নীতি মামলার একাধিক তথ্য জড়িয়ে। তাঁকে নাগালে পেলে মিলতে পারে একাধিক রহস্য। কী ভাবে নিয়োগ দুর্নীতি কাণ্ডে টাকা পয়সার লেনদেন চলত, তা উঠে আসতে পারে হৈমন্তীর সূত্র ধরেই। তিনিই হয়ে উঠতে পারেন নিয়োগকাণ্ডের জট খোলার ট্রাম কার্ড।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *