img-2

Bangla24x7 Desk : তেলেঙ্গানার মুনুগোড়ে বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনের মুখে ফের অস্বস্তিতে বিজেপি। সেখানকার দলীয় প্রার্থী কে রাজাগোপাল রেড্ডির ব‌্যাংক অ‌্যাকাউন্টে ‘অস্বাভাবিক’ লেনদেন নিয়ে ব‌্যাখ‌্যা চেয়েছে নির্বাচন কমিশন। শাসক দল টিআরএসের দাবি, নির্বাচনের আগে দল ভাঙানোর জন্যই কোটি টাকার লেনদেন হয়েছে গেরুয়া নেতার ব্যাংক অ্যাকাউন্ট মারফত। যদিও যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন অভিযুক্ত বিজেপি নেতা।

বিজেপির বিরুদ্ধে বিধায়ক ভাঙিয়ে সরকার ভেঙে দেওয়ার চক্রান্তের অভিযোগ তুলেছে ক্ষমতাসীন দল টিআরএস। বিজেপি সেই অভিযোগ অস্বীকার করলেও সেটি উপনির্বাচনের আগে গেরুয়া শিবিরের পক্ষে বড় ধাক্কা হিসাবেই দেখছে রাজনৈতিক মহল। সেই আবহেই বিজেপি প্রার্থীর বিরুদ্ধে এই অভিযোগ সামনে এল।

img-3

সূত্রের খবর, বিজেপি প্রার্থীর ব‌্যাংক অ‌্যাকাউন্ট থেকে সম্প্রতি কয়েকজনের অ‌্যাকাউন্টে ৫.২৪ কোটি টাকা ট্রান্সফার করা হয়েছে। পারিবারিকভাবে রাজাগোপাল খনি ব‌্যবসার সঙ্গে যুক্ত বলে জানা গিয়েছে। ওই সংস্থার অ‌্যাকাউন্ট থেকেই ২৩ জনের অ‌্যাকাউন্টে এই বিপুল পরিমাণ টাকা পাঠানো হয়েছে বলে অভিযোগ উঠেছে। নির্বাচন কমিশনের কাছে এই ব‌্যাপারে অভিযোগ জানান ওই কেন্দ্রের টিআরএস প্রার্থী সোমা ভরত কুমার।

এদিকে যাবতীয় অভিযোগ অস্বীকার করে বিজেপি নেতা রাজাগোপাল বলেছেন, টিআরএসের মিথ্যাচার প্রকাশ্যে এসেছে। টুইটারে তিনি লেখেন, “মুনুগোড়ের মানুষকে আর আপনারা মিথ্যা বলে বোকা বানাতে পারবেন না কিছুতেই। বিজেপি তেলেঙ্গানার জনগণকে আপনার পারিবারিক শাসন থেকে রক্ষা করবে এবং আপনার নৃশংসতার অবসান ঘটাবে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *