img-2

Bangla24x7 Desk : বীরভূমের মাড়গ্রামে বোমাবাজি ও তৃণমূল নেতা খুনের ঘটনার অভিযুক্ত কংগ্রেস কর্মীর বাড়িতে মিলল বোমা। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়াল এলাকায়। জায়গাটিকে ঘিরে রেখেছে পুলিশ। নিষ্ক্রিয় করা হচ্ছে বোমাগুলি।

img-3

বীরভূমের মাড়গ্রামে বোমাবাজি ও তৃণমূুল নেতাখুনের ঘটনায় আগেই গ্রেপ্তার করা হয়েছে সুজাউদ্দিন শেখ নামে এক ব্যক্তি-সহ তিনজনকে। তাদের লাগাতার জেরা করে পাওয়া তথ্যের ভিত্তিতে তার বাড়িতে তল্লাশি চালায় পুলিশ। বাড়ির লেবু গাছের তলায় তিনটি ব্যাগ উদ্ধার করে পুলিশ। তাতেই মিলেছে ১২ থেকে ১৫ টি বোমা। ঘটনাকে কেন্দ্র করে স্বাভাবিকভাবেই তুমুল চাঞ্চল্য ছড়িয়েছে। কীভাবে ওই গাছের নিচে এল এত বোমা ? পঞ্চায়েত ভোটের আগে অশান্তি ছড়াতেই কী বোমা মজুত করা হয়েছিল? জানার চেষ্টা করছে পুলিশ।

এদিকে সুজাউদ্দিনের পরিবারের সদস্যদের দাবি , কীভাবে বাড়ির মধ্যে বোমা এসেছে, তা তাঁদের জানা নেই। প্রসঙ্গত, গত শনিবার রাত থেকেই উত্তপ্ত বীরভূমের রামপুরহাটের মাড়গ্রামের ধুলফেলা গ্রাম। মাড়গ্রাম এক নম্বর গ্রাম পঞ্চায়েতের তৃণমূল প্রধান ভুট্টো শেখের ভাই লাল্টু শেখ, তাঁর বন্ধু নিউটন শেখ, সুজাউদ্দিন নামে তিন তৃণমূল কর্মীকে লক্ষ্য করে বোমাবাজি করা হয় বলে অভিযোগ ওঠে। মৃত্যু হয় দুজনের। ঘটনার জন্য স্থানীয় কংগ্রেস নেতা সুজাউদ্দিন, তার ছেলে শেখ লাকি, শেখ বাপির দিকে আঙুল তোলা হয়। তাদের কড়া শাস্তির দাবিতে এদিন গ্রামে বিক্ষোভ দেখান বাসিন্দারা। পরবর্তীতে তাদের গ্রেপ্তার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *