img-2

Bangla24x7 Desk : ভোট পরবর্তী হিংসার মামলায় মঙ্গলবার সকালে সিজিও কমপ্লেক্সে সিবিআই অফিসে ডেকে পাঠানো হয়েছিল বেলেঘাটার তৃণমূল বিধায়ক পরেশ পালকে। এই নিয়ে দ্বিতীয় বার তাঁকে জিজ্ঞাসাবাদ করলেন কেন্দ্রীয় গোয়েন্দারা। সোমবারই তাঁকে নোটিস পাঠানো হয়েছিল এবং সেই মতো আজ তিনি হাজিরা দেন সিবিআই অফিসে। জিজ্ঞাসাবাদ পর্ব চলে দুপুর প্রায় দেড়টা পর্যন্ত। তিন ঘণ্টার জিজ্ঞাসাবাদ পর্ব শেষে সিজিও কমপ্লেক্স থেকে বেরিয়ে বিধায়ক স্পষ্ট জানান, কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা যতবার ডাকবে, ততবার তিনি আসবেন। পাশাপাশি এর পিছনে রাজনৈতিক ষড়যন্ত্রের তত্ত্বও উস্কে দিনে বিধায়ক।

img-3

ভোট পরবর্তীতে কলকাতায় বিজেপি কর্মী অভিজিৎ সরকারের মৃত্যুর ঘটনায় ফের সিবিআই দপ্তরে হাজিরা দিলেন বেলেঘাটার তৃণমূল বিধায়ক পরেশ পাল। মঙ্গলবার সকাল সাড়ে দশটা নাগাদ সিজিও কমপ্লেক্সে পৌঁছন তিনি। সোজা ঢুকে যান ভিতরে। তাঁকে জিজ্ঞাসাবাদ করলে একাধিক তথ্য মিলবে বলে আশাবাদী তদন্তকারীরা। এদিকে অভিজিৎ সরকারের দাদা বিশ্বজিৎ সরকার অবশ্য দাবি করছেন, সিবিআই-এর হাতে তিনি বেশ কিছু তথ্য প্রমাণ দিয়েছেন। তার মধ্যে রয়েছে বেশ কিছু ‘ডিজিটাল এভিডেন্স’।

বিশ্বজিতের দাবি, অভিজিৎ সরকারের মৃত্যুর পিছনে পরেশ পালের ভূমিকা আছে। তাঁর অভিযোগ, পরেশ পাল নিজে ভোটের ফল প্রকাশের পরে হুমকি দিয়েছিলেন। যতক্ষণ পর্যন্ত পরেশ পালের বিরুদ্ধে সিবিআই ব্যবস্থা নিচ্ছে, ততক্ষণ পর্যন্ত সিবিআই তদন্তের উপরেও পুরোপুরি আস্থা রাখতে পারছেন না বিশ্বজিৎ। উল্লেখ্য, এর আগে যখন সিবিআই-র চার্জশিটে পরেশ পালের নাম ছিল না, তখন সিবিআই-এর উপর ক্ষোভ প্রকাশ করে হাইকোর্টের দ্বারস্থ হয়েছিলেন বিশ্বজিৎ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *