Homeবিনোদনকল্যাণের কাছে অপমানিত 'কাঞ্চন' ! ওদিকে হাসপাতালে শ্রীময়ী , কাঞ্চনের জীবনে ঝড়

কল্যাণের কাছে অপমানিত ‘কাঞ্চন’ ! ওদিকে হাসপাতালে শ্রীময়ী , কাঞ্চনের জীবনে ঝড়

spot_img

Bangla24x7 Desk : একদিকে এতবড় ‘অপমান’ অন্যদিকে ব্যক্তিগত জীবনেও ঝড় কাঞ্চনের। বেজায় অসুস্থ তাঁর স্ত্রী শ্রীময়ী চট্টরাজ। গরম থেকে শরীর কষে গিয়ে বাড়াবাড়ি হয়ে যায় শ্রীময়ী। স্যালাইনও চলে। আপাতত অবস্থা স্থিতিশীল। সেই অবস্থাতেই হাসপাতাল থেকে ছবি শেয়ার করলেন শ্রীময়ী। পাশেই দেখা গেল কাঞ্চনকে। যুদ্ধশেষে তাঁর মুখেও হাসি।

উত্তরপাড়ার বিধায়ক কাঞ্চন মল্লিক আলোচনার কেন্দ্রবিন্দুতে। শ্রীরামপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের তাঁকে কেন্দ্র করে একটি মন্তব্যে চতুর্দিকে হইচই। বৃহস্পতিবার কোন্নগর নবগ্রাম পঞ্চায়েত এলাকায় ভোট প্রচার ও জনসংযোগে কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কাঞ্চন বের হতেই ঘটে গেল এক কাণ্ড। হুডখোলা জিপ থেকে কার্যত নামিয়ে দিলেন উত্তরপাড়ার বিধায়ককে।

কাঞ্চনের বক্তব্য, “আমি বুঝতে পারিনি, গিয়েছিলাম দলীয় প্রচারে এর আগেও তো কল্যাণবাবুর সঙ্গে প্রচারে গিয়েছি। আজ হঠাৎ করেই উনি বললেন, ‘যেও না, গ্রামের লোকেরা রিঅ্যাক্ট করছে। সরি টু সে, আমায় তো ভোটটা করতে হবে।’ আমিও চলে এসেছি। জানি না তিনি কেন চাননি, হয়তো তাঁর প্রচারের আলাদা কোনও স্ট্র্যাটেজি আছে তাই এমনটা বলেছেন।” যদিও আগামী দিনে দল চাইলে প্রচারে যোগ দেবেন বলেই জানিয়েছেন কাঞ্চন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments