Homeবিনোদন'জিপ থেকে নামিয়ে দিয়েছে’....কল্যাণের হাতে ‘অপমানিত’! হেসে গড়াগড়ি খেলেন 'প্রাক্তনী' পিঙ্কি

‘জিপ থেকে নামিয়ে দিয়েছে’….কল্যাণের হাতে ‘অপমানিত’! হেসে গড়াগড়ি খেলেন ‘প্রাক্তনী’ পিঙ্কি

spot_img

Bangla24x7 Desk : “ও মা সে কী ! কাঞ্চনকে জিপ থেকে নামিয়ে দিয়েছে নাকি।” তারপরই পিঙ্কি বললেন, “কী সব যে হচ্ছে! মহিলারা রিয়্যাক্ট করছেন বলছেন। ও মা! কী বলুন তো, এসব আমার আর ভাল লাগে না জানতে। আমি নিজেকে নিজের মতো গুঁটিয়ে নিয়েছি এই সব থেকে। নিজের মতোই থাকছি।”

২৭ বছরের ছোট অভিনেত্রী শ্রীময়ী চট্টোরাজকে বিয়ে করেছেন তাঁর সঙ্গে দীর্ঘদিন সম্পর্কে থাকার পর। এখানেই শেষ নয়। সেই সময় শ্রীময়ীর সঙ্গে সম্পর্ক গড়েছিলেন কাঞ্চন, সেই সময় তিনি বিবাহিত এবং এক নাবালক পুত্র সন্তানের পিতা। অভিনেত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায় ছিলেন কাঞ্চনের সেই সময়কার স্ত্রী। আরও আছে। এখানেই শেষ নয়। পিঙ্কির আগেও একটি বিয়ে ছিল কাঞ্চনের। তিনিও অভিনেত্রী। নাম অনিন্দিতা দাস। দুটি ডিভোর্সের পর কাঞ্চন শ্রীময়ীকে বিয়ে করেছেন। 

এই কথা শুনে একটুও সময় নষ্ট না করে জিপ থেকে নেমে গিয়েছেন কাঞ্চন। কল্যাণ তাঁর বক্তব্যে একটি বাক্য স্পষ্ট করেছিলেন। কাঞ্চনকে তিনি স্পষ্ট বলেছিলেন, “তোমাকে দেখলে মহিলারা রিয়্যাক্ট করছেন।” কাঞ্চনের একাধিক বিয়েই কি মহিলাদের ‘রিয়্যাক্ট’ করার আসল কারণ? সেটা জানা যায়নি, তবে জিপ থেকে প্রাক্তন স্বামীকে নামিয়ে দেওয়ার বিষয়টিতে রিয়্যাক্ট করেছেন তাঁর প্রাক্তন স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments