Homeরাজনীতি"সন্দেশখালির ঘটনা পূর্বপরিকল্পিত , শুভেন্দুদার নির্দেশে হয়েছে" - ভাইরাল ভিডিও-য় স্বীকারোক্তি BJP...

“সন্দেশখালির ঘটনা পূর্বপরিকল্পিত , শুভেন্দুদার নির্দেশে হয়েছে” – ভাইরাল ভিডিও-য় স্বীকারোক্তি BJP নেতার ?

spot_img

Bangla24x7 Desk : “সন্দেশখালির ঘটনা পূর্বপরিকল্পিত , শুভেন্দুদার নির্দেশে হয়েছে” – ভাইরাল ভিডিও-য় স্বীকারোক্তি BJP নেতার ? ঘটনায় তোলপাড় রাজ্য রাজনীতি। যে সন্দেশখালি নিয়ে ব্যপক চাপে রাজ্যের শাসক দল , সেই সন্দেশখালির ঘটনা নাকি পুরোটাই সাজানো আর পিছনে মূল মাস্টারমাইন্ড রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সন্দেশখালি থেকে একটি ভিডিও সামনে এসেছে, যেখানে ধর্ষণের কোনও ঘটনা ঘটেইনি বলে দাবি করেছেন বিজেপি-র মণ্ডল সভাপতি। ওই ভিডিও-র সত্যতা যাচাই করেনি Bangla24x7। 

ভাইরাল ভিডিও অনুসারে , বিজেপি নেতাকে বলতে শোনা গিয়েছে, “ধর্ষণের ঘটনাই ঘটেনি। অভিযোগ করানো হয়েছে। গোটাটাই শুভেন্দু অধিকারীর নির্দেশ এবং পরিকল্পনামাফিক হয়েছে।” ভিডিওতে বিজেপি মণ্ডল সভাপতিকে স্পষ্ট দেখা গিয়েছে। ক্যামেরার অন্য দিকে আরও কয়েক জনকে কথা বলতে শোনা যায়। ভিডিও-য় যে কথোপকথন শোনা যায়, তা হল, ‘এই আন্দোলনকে ধরে রাখার ক্ষমতা কারও নেই। শুভেন্দুদা তাঁর লোকজনকে দিয়ে টাকা, মোবাইল পাঠিয়ে সাপোর্ট দিচ্ছেন….’। 

ভিডিও-য় মণ্ডল সভাপতি গঙ্গাধরকে আরও বলতে শোনা যায়, “আমাকে বলত, এটা করতে হবে, ওটা করতে হবে। কী অভিযোগ করতে হবে, বলে দিতেন।” সন্দেশখালির মহিলাদের কী করে রাজি করালেন জানতে চাইলে গঙ্গাধর জানান, গ্রেফতার না করলে সন্দেশখালিতে টেকা যাবে না, বুলেটের আঘাতে শেষ করে দেবে বলে বোঝানো হয়েছিল। তাতেই রাজি হয়েছেন সকলে। প্রথমে রেখা, তার পর বাকিরা অভিযোগ করেন বলে ওই কথোপকথনে উঠে এসেছে। অনেকে থানা-পুলিশ, তদন্তের ভয়ে পিছিয়েও যান বলে শোনা গিয়েছে ভিডিও-য়। 

ভিডিও-র কথোপকথনে আরও শোনা যায়, “আমাদের বাড়ির বউদের দিয়ে এটা করানো যেত! আমরাই পারতাম না। দাদা সেখানে বাইরের লোক হয়ে তাদের দিয়ে করিয়েছে। তৃণমূলের লোকদের দিয়েই করিয়েছে…শুভেন্দুদা বলেছিলেন, এটা করতে না পড়লে, তাবড় লোকগুলোকে গ্রেফতার না করালে, ওখানে মাথা তুলে দাঁড়াতে পারবে না। শুভেন্দুদাই পুরোটা নিয়ন্ত্রণ করতেন। পীযূস এসেছিলেন…”। কে এই পীযূষ ? শুরু হয়েছে জল্পনা। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments