Homeরাজনীতি‘আহা কী আনন্দ....ডেরেকের বাড়িতে বৈঠক শেষে কুণালের কণ্ঠে আবারো গান ! কিসের...

‘আহা কী আনন্দ….ডেরেকের বাড়িতে বৈঠক শেষে কুণালের কণ্ঠে আবারো গান ! কিসের ইঙ্গিত ?

spot_img

Bangla24x7 Desk : ‘আহা কী আনন্দ….ডেরেকের বাড়িতে বৈঠক শেষে বেরিয়ে আবারও গান ধরলেন কুণাল ঘোষ। শনিবার সকালে কুণাল ঘোষকে নিয়েই শুরু হল তৃণমূলের জরুরি বৈঠক। ডেরেক ও ব্রায়েনের বাড়িতেই সেই বৈঠক বসেছে বলে সূত্রের খবর। বৈঠক শেষে বেরিয়ে কুণাল বললেন, “আমি বারবার বলে এসেছি তৃণমূল কংগ্রেসে ছিলাম, আছি, থাকব। আমার নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও আমার নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়।

উত্তর কলকাতার একটি অরাজনৈতিক মঞ্চে এক সারিতে দেখা গিয়েছিল কুণাল ঘোষ এবং বিজেপি প্রার্থী তাপস রায়কে। সবাইকে অবাক করে তাপস রায়কে প্রশংসার বন্যায় ভাসিয়ে দেন কুণাল। বলে রাখা ভালো , তাপস রায়ের সাথে তৃণমূল প্রার্থী সুদীপ বন্দ্যোপাধ্যায়ের সম্পর্ক কার্যত অহিনুকূল। আবার কুণাল ঘোষের সাথে তাপস বাবুর সখ্যতা রাজ্য-রাজনীতিতে খুবই পরিচিত বিষয়। গত বুধবার রাজ্য সাধারণ সম্পাদকের পদ হারান তিনি।

বৃহস্পতিবার দলের তারকা প্রচারকের তালিকা থেকেও বাদ দেওয়া হয় তাঁকে। কয়েকদিন আগে চোখের জল ফেলতেও দেখায় যায় তৃণমূল নেতাকে। কিন্তু কুণাল বারেবারে বলেছেন,তিনি তৃণমূলের সক্রিয় কর্মী হিসাবে কাজ করে যাবেন। আজ সকালবেলা কুণালাকে দেখা গিয়েছিল গান গাইতে। সেই গানের ইঙ্গিত তাৎপর্যপূর্ণ বলেও মনে করেছিলেন রাজনীতির কারবারিরা। বৈঠক শেষে বেরিয়ে আবারও গান ধরলেন কুণাল। এবার হাসিমুখে গাইলেন, ‘আহা কী আনন্দ আকাশে বাতাসে…’। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments